সোমবার ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

চট্রগ্রামের সাংবাদিক জীবনের জীবন বাঁচাতে প্রধান মন্ত্রীর সহযোগিতা চাইলেন তার পরিবার………..

আপডেটঃ ১২:১৪ পূর্বাহ্ণ | জুন ১৮, ২০১৯

                  – চট্রগ্রামের সাংবাদিক জীবনের জীবন বাঁচাতে প্রধান মন্ত্রীর সহযোগিতা চাইলেন তার পরিবার-

এম.জি.ছরওয়ার:-নিজস্ব প্রতিবেদক: চট্রগ্রাম থেকে ফিরেঃপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাংবাদিক ” জীবনের একটি মানবিক আবেদন”চট্রগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজকালের দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জীবন কৃষ্ণ দেবনাথ, দীর্ঘ দিন যাবৎ শ্বাঁষ কষ্টে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। সাংবাদিক জীবন কৃষ্ণ দেব নাথের পরিবার এ ব্যাপারে তার সু চিকিৎসার জন্য মাননীয় প্রধান মন্ত্রীর একান্ত সহযোগিতা কামনা করছেন।

উনার জন্য সবাই আশীর্বাদ করবেন। প্রকৃত সাংবাদিককে বাঁচাতে আসুন আমরা সবাই এগিয়ে আসি। যে সাংবাদিক একসময় নিজে না খেয়ে অন্যকে খাওয়াতেন। আজ সেই সাংবাদিক অর্থের অভাবে বিনা চিকিৎসায় মারা যাবে তা আমরা এত সহজে মেনে নিবো কি ভাবে? আসুন আমরা যে যেখানে থাকিনা কেন  সবাই একজন মহৎ মনের সাংবাদিক  দৈনিক আজকালের দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জীবন কৃষ্ণ দেব নাথকে জাতি, ধর্ম, বর্ণ, মত ভেধাবেদ, ভূলে গিয়ে এক জন ন্যায়পরায়ন সাংবদিকের পাশে দাড়াই। আমরা তার সু চিকিৎসার জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত সহযোগিতা কামনা করছি। সে সাথে দেশ- বিদেশে অবস্থানরত সকল ভাই বোনদের সদয় দৃষ্টি কামনা করছি।আপনাদের সার্বিক, সহযোগিতায় একজন সাংবাদিক দেব নাথ ফিরে পাবে তার নতুন জীবন।

বর্তমানে প্রিয় সাংবাদিক এর পরিববার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সহায়তা কামনা করছেন।সাংবাদিক সমাজকে জীবন কৃষ্ণ দেবনাথের পাশে থাকার আহবান জানিয়ছেন সাংবাদিক দেবনাথ।

দীর্ঘ ৩ যুগের এই সাংবাদিকতা পেশায় থেকে তিনি দেশ ও আর্ত মানবতার সেবার পাশাপাশি বহু কর্মকান্ডে অতি সুনামের সহিত সাংবাদিকতা করে আসছেন।

তার লিখনির মাধ্যমে সমাজে এসেছে অনেক পরিবর্তন এবং সমাজ থেকে অনেক অপরাধ দুরিভূত হয়েছে। তিনি  লিখেছেন অনেক আর্ত মানবতার কথা তার দৈনিক আজকালের দর্পণ এ। আজ সেই মানুষটি অর্থাভাবে সু চিকিৎসা নিতে হিমসিম খাচ্ছেন।

তাই আমাদের দাবী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। তিনি যেনো তাঁর মমতার হাত বাড়িয়ে দিয়ে এই অসহায় সাংবাদিক জীবন কৃষ্ণ  দেবনাথ বাবুর জীবনের সু চিকিৎসার ব্যবস্থা গ্রহন করেন।

এই প্রত্যাশা করছি……………..
যোগাযোগ- জীবন কৃষ্ণ দেব নাথ
সম্পাদক ও প্রকাশক
দৈনিক আজকালের দর্পণ
রেজী নং চ : ৭২১
ডাঃ আলম ভবন (৪র্থ) তলা,
এম এ আজীজ সড়ক,
সি ইপি জেড, চট্রগ্রাম। 
মোবাইল নং- 
০১৮৭২০৫৭৪৯৯, ০১৯৭৭৫২৩০৯৯
মেইল : news @ajkalerdorpon.com
www.ajkalerdorpon.com