মঙ্গলবার ১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

চৌগাছায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের মতবিনিময় সভা

আপডেটঃ ১২:৫৮ পূর্বাহ্ণ | জুন ২১, ২০১৯

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ যশোরের চৌগাছা উপজেলা পরিষদের হল রুমে স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন, যশোর ৮৬-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। অত্র মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর -২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব) ডা. নাসির উদ্দিন।
সঠিক সেবা দিতে চেয়ারম্যান, মেম্বার, নারী মেম্বার ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সচেষ্ট থাকতে হবে। উপজেলার বিভিন্ন জায়গায় ভিজিএফ, ভিজিডির চাল কম দেয়ার অভিযোগ পাওয়া যাচ্ছে। সবাইকে এই সব কাজ থেকে বিরত থাকতে হবে। একইভাবে বিভিন্ন সড়কে যে মানের ইট, পাথরসহ বিভিন্ন উপকরণ ব্যবহারের কথা তার চেয়ে নিম্নমানের ব্যবহার করা হচ্ছে। এসব বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে হবে। আজ বৃহস্পতিবার (২০ জুন) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে চৌগাছার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এইসব কথা বলেন।
চৌগাছার নবাগত উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহব্বায়ক দেবাশীষ মিশ্র জয়, নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব প্রমুখ।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, জেলা পরিষদের সদস্য হবিবর রহমান ও শায়লা জেসমিন, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া, ধুলিয়ানি ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান, পাশাপোল ইউপি চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল।
এছাড়াও উপজেলা কৃষি কর্মকর্তা রইচ উদ্দিন, প্রাণি সম্পদ কর্মকর্তা প্রভাষ চন্দ্র গোস্বামী, মৎস কর্মকর্তা এসএম শাহাজান সিরাজ, উপজেলা প্রকৌশলী রাশিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা নাজিম উদ্দিন, সমবায় কর্মকর্তা এম সালাহউদ্দিন আহমেদ, সমাজসেবা কর্মকর্তা নির্মল কান্তি কর্মকার, পল্লী বিদ্যুতের ডিজিএম দেব কুমার মালো, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজুসহ উপজেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।