সোমবার ২০শে অক্টোবর, ২০১৯ ইং ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

চাপড়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা ও মতবিনিময় খালেদা জিয়ার মুক্তি না হলে দেশে গণতন্ত্র ফিরে আসবে না ——————মেহেদী রুমী

আপডেটঃ ১:০৬ পূর্বাহ্ণ | জুন ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : কুমারখালী চাপড়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। চাপড়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ এর সভাপতিত্বে সভায় তিনি বলেন, এখন বিএনপির মূললক্ষ্য খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র পুনদ্ধার। কারণ দেশে সকল গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্বে ছিলেন বেগম জিয়া। তার মুক্তি না হলে, দেশে গণতন্ত্র ফিরে আসবে না। আর আমরা সেই লক্ষ্যে কাজ করছি। জাতীয় ঐক্যের ভেরত দিয়ে। দলমত সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে দেশরক্ষায় এগিয়ে আসতে হবে। বলেন, দেশ আবারো সেই এক দলীয় শাসনের কবলে। সেখান থেকে মুক্তির একমাত্র উপায় জিয়ার আদর্শ অনুসরণ করা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামীম উল হাসান অপু, কুমারখালী থানা বিএনপি সহ-সভাপতি এ্যাড.আব্দুল ওয়াদুদ মিয়া, আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আল কামাল মোস্তফা, যদুবয়রা ইউপি বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল ইসলাম আসাদ, কুমারখালী থানা যুবদলের সভাপতি এ্যাড.শাতীল মাহমুদ, কুমারখালী থানা মৎসজীবিদলের সভাপতি ঝন্টু বিশ^াস। সভায় বক্তব্য রাখেন, চাপড়া ইউনিয়ন বিএনপির নেতা ফরহাদ হুসাইন, ফারুক হোসেন, অধ্যাপক আলী আজম, আব্দুল মজিদ, শহীদুল ইসলাম শহীদ, আব্দুল হাকীম শলক, একরামুল হক, আনিসুজ্জামান, আব্দুর রউফ, মিজানুর রহমান শাহীন, আমিরুল ইসলাম, মন্টু শেখ, আব্দুল করিম প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে চাপড়া ইউনিয়ন বিএনপির পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে ফরহাদ হুসাইনকে আহবায়ক করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে সিনিয়র যুগ্ম আহবায়ক করা হয়েছে মোঃ আব্দুল্লাহ, যুগ্ম আহবায়ক করা হয়েছে মেহেদী হাসান মেদী, ফারুক হোসেন, অধ্যাপক আলী আজম, আব্দুল মজিদ, শহীদুল ইসলাম শহীদ, আব্দুল হাকীম শলক, একরামুল হক, আনিসুজ্জামান, আব্দুর রউফ, মিজানুর রহমান শাহীন, আমিরুল ইসলাম, আব্দুল করিম, মন্টু শেখ।