শুক্রবার ১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

এরশাদের অবস্থা ‘একটু ক্রিটিক্যাল’

আপডেটঃ ৩:৫৬ পূর্বাহ্ণ | জুলাই ০২, ২০১৯

বিশেষ প্রতিনিধিঃ- চিকিৎসাধীন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা ‘একটু ক্রিটিক্যাল’ বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

সোমবার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এরশাদকে দেখতে যান তিনি।তিনি বলেন, ওনার অবস্থা একটু ক্রিটিক্যাল বলা যায়। একটু ইম্প্রুভ করেছে, তবে ক্রিটিক্যাল। এখানে যতটুকু চিকিৎসা দেয়া সম্ভব, সব ধরনের চিকিৎসা দেয়া হচ্ছে।

বয়সেরও তো একটা বিষয় আছে। এই ধরনের বয়স হলে নানাবিধ সমস্যা থাকে, বার্ধক্যজনিত সমস্যা থাকে-যোগ করেন মন্ত্রী জাহিদ মালেক বলেন, লাইফ সাপোর্টে আছেন। উনার পরিবারের সদস্য জিএম কাদের, পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও চিকিৎসকরা মত দিয়েছেন এই মুহুর্তে বাইরে নেয়ার মতো অবস্থা ওনার নাই। খুব একটা সুবিধা হবে না। কারণ যে চিকিৎসাগুলো দিতো বাইরে নিলে, সেটা এখানেই দেয়া হচ্ছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, এখানে যা চিকিৎসা হচ্ছে তার থেকে বেশি বাইরে দেয়ার কারণ নেই। প্লেনের যে লম্বা জার্নি সেই রকম শারীরিক অবস্থা ওনার নাই। বাইরে নেয়ার এখন চিন্তা-ভাবনা নেই। আশা করি, উনি ইম্প্রুভ করছেন। যদি ইম্প্রুভ করেন ইনশাল্লাহ ভালো হয়ে যাবেন। যদি ফারদার ডেটরেট করে তাহলে তো আর কিছু করার নেই।