শুক্রবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গী পূর্ব থানার এস আই ক্লোজড

আপডেটঃ ১০:২৭ পূর্বাহ্ণ | জুলাই ০৩, ২০১৯

নাঈমুল হাসান-টঙ্গী  : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক মো. জিয়াউর রহমানকে জনস্বার্থে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন এর নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়।

জানা যায়, এস আই জিয়া টঙ্গীর ব্যাংক মাঠ, এরশাদনগর বস্তিসহ বিভিন্ন বস্তির মাদক ব্যবসায়ীদের সাথে সখ্যতা গড়ে তোলেন এবং অনৈতিক আর্থিক লেনদেনে জড়িয়ে পড়েন। গত সোমবার রাতে টঙ্গীর আরিচপুর এলাকার পুরাতন লোহা ও ভাঙ্গারী ব্যবসায়ী রাসেদকে আটক করেন তিনি। আটককৃতের পকেটে ৩পিচ ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে দিয়ে তাকে ভয়ভীতি দেখিয়ে ৫ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে জিয়ার বিরুদ্ধে। প্রশাসনের উধ্বর্তন কর্তৃপক্ষ বিষয়টি আঁচ করতে পেরে জনস্বার্থে তাকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে এস আই জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হঠাৎ করেই আমাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। কি কারণে প্রত্যাহার করা হয়েছে এমন প্রশ্নে তিনি বলেন, ওসি স্যারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মতোবিরোধ ছিলো। এ কারণে আমাকে প্রত্যাহার করা হয়েছে।

যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন প্রত্যাহার করার বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, নিয়মিত বদলীর অংশ হিসেবে এসআই জিয়াউর রহমানকে মেট্রোপলিটন ডিবিতে বদলি করা হয়েছে।