শুক্রবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সুনামগঞ্জে কনস্টেবল পদে নিয়োগ প্রাপ্ত ২৫৫ জন নারী ও পুরুষ সদস্যকে সংবর্ধনা

আপডেটঃ ২:১২ পূর্বাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জ:সুনামগঞ্জে একশত টাকা কনস্টেবল পদে নিয়োগ প্রাপ্ত ২৫৫ জন নবীন নারী ও পূরুষ সদস্যদের কে সংবর্ধনা প্রদান করেছে সদর মডেল থানা পুলিশ।
আজ সোমবার দুপুর ২টায় সদর মডেল থানা পুলিশের আয়োজনে পুলিশের কনফারেন্সরুমে এ সংবর্ধনা প্রদান উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ সহিদুর রহমানের সভাপতিত্বে ও এস আই প্রদীপের স ালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জয়নাল আবেদীন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর মডেল থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ, সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল্লাহ আল মামুন, এস আই মোঃ জালাল উদ্দিন, কনস্টেবল পদে সদ্য নিয়াগ প্রাপ্ত মোঃ আব্দুল আলীম সহ প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জয়নাল আবেদীন বলেন, সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খাঁন (স্যারের) সততা ও আন্তরিকতার কারণেই সম্প্রতি এই জেলায় বিভিন্ন স্তরের অসহায় ও গরীব পরিবারের অনেক সন্তানরা বিনা টাকায় মাত্র একশত টাকায় তাদের যোগ্যতা ও মেধার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন। এটা সুনামগঞ্জের ইতিহাসে একটি মাইলফলক ঘটনা। পরে পুলিশের উধর্বতন কর্মকর্তারা সদ্য নিয়োগ প্রাপ্ত সংবর্ধিত সকল কনস্টেবল সদস্যদের মিষ্টি মুখ করানো হয় এবং তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।