মঙ্গলবার ১২ই নভেম্বর, ২০১৯ ইং ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

শাহজালালে প্রায় ১৯ লাখ টাকার ইয়াবা উদ্বার ॥ এক নারী সহ আটক-২

আপডেটঃ ১:৩০ পূর্বাহ্ণ | জুলাই ১২, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৪ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের সদস্যরা। আটককৃতরা হলেন-সাজ্জাত হোসেন হৃদয় (২৮) ও নাজমীন আক্তার জুঁই (২৪)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১৯ লাখ টাকা। পরে জিঞ্জাসাবাদ শেষে তাদেরকে বুধবার সন্ধ্যায় বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়। এঘটনায় বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হলে পুলিশ আজ বৃহস্পতিবার দুই মাদক ব্যবসায়ীকে জিঞ্জাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।
বুধবার বিমান বন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে গোপনে অভিযান চালিয়ে তাদের দুই জনকে ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে আটক করা হয়।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল আজ বাসসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, বুধবার বেলা আড়াইটার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল সাজ্জাত ও নাজমীন। বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা তাদের সঙ্গে কথা বললে বিভ্রান্তিকর তথ্য দেয়। পরে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি করে সাজ্জাতের কাছ থেকে ২ হাজার এবং নাজমীনের কাছ থেকে ১ হাজার ৮২০ পিস ইয়াবা পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১৯ লাখ টাকা।
অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল বলেন, সাজ্জাত মুন্সীগঞ্জের শ্রীনগর থানার শিংপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। নাজমীন কক্সবাজারের টেকনাফ থানার লম্বাবিল গ্রামের জিয়াউর রহমানের মেয়ে। দুই জনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে,আজ বৃহস্পতিবার বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়ার সাথে যোগাযোগ করা হলে সে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ওসি জানান, ইয়াবা সহ ধৃত দুই আসামীকে আজ থানা থেকে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।