শুক্রবার ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

প্রবাসীর চুরি ক্রিত মালামাল উদ্ধারে টাকা লাগবে ১৫,০০০ পুলিশ……

আপডেটঃ ১০:৫৮ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

বিশেষ প্রতিনিধি (ক্রাইম)মোঃসাইফুল ইসলাম (একা)-: নোয়াখালী চাটখিল দেলিয়াই গ্রামের মোঃ হেদায়েত উল্লার এর ছেলে মোঃসাইফুল ইসলাম (ফারুক)(২৬)  তার আপন মামা প্রবাসী মোঃ হাসান গত২৭/০৬/২০১৯ ইং তারিখ বাড়ি আসে পরে আপন ভাগিনা মোঃসাইফুল ইসলাম (ফারুক) মামার বাড়ী বেড়াতে এসে  মামার টাকা ও স্বর্ণ স্টিলের আলমারিতে দেখে গত ০৬/০৭/২০১৯ ইং তারিখ সকাল ১০:৩০ মিনেটে স্বর্ণ চার ভরী ও নগদ ৩,৫০,০০০ হাজার টাকা নিয়ে উধাও
ভাগিনার খোঁজে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন মামা হাসান।এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। ও ঘটনায় ক্ষতিগ্রস্ত মো.হাসান (৩৫) চাটখিল থানায় একটি  অভিযোগ করেছেন। মামা মোঃ হাসান সাংবাদিকদের জানান, কয়েক বছর আগে মোঃসাইফুল ইসলাম (ফারুক) আমার ভাগিনা একটি মোবাইল চুরি করে,পরে  পারিবারিকভাবে সমাধান করে দেয় হয়। আমি এবার বাড়ী আসার পর ভাগিনা আমার সাথে তেমন দেখাসাক্ষাৎ করেনি।
আমি জরুরী প্রয়োজনে মল্লিকার দিঘিরপাড়া বাজার এলাকায়  জাই। কাজ শেষে সকাল দশটার দিকে বাসায় এসে দেখতে পান, তার রুমের দরজার তালা ভাঙ্গা এ সময় তিনি রুমে প্রবেশ করে দেখেন সমস্ত মালামাল তছনছ করে, আলমারির তালা ভেঙে চার  ভরী স্বর্ণালংকার, নগদ ৩,৫০,০০০ টাকা এবং চুরি করে নিয়ে গেছে । সাথে সাথে আমি আসে পাশের লোকজন কে জিগাসা করলে তারা জানান মোঃসাইফুল ইসলাম (ফারুক) আমার আপন ভাগিনা ঘরে ডুকে। মামা হাসান ভাগিনাকে ফোন দিলে রিসিভ না করে ফোন কেটে দেয়।
হাসান সাংবাদিকদের আরো জানায় থানায় অভিযোগ করার পর এস আই জাকির আমায় বলে আপনার অভিযোগ নেয়া হয়েছে কিন্তু এটার তদন্ত করার জন্য ১৫,০০০ হাজার টাকা লাগবে। এবিষয় জানতে চাইলে এস আই জাকির টাকা চাওয়ার বিষয় অসীকার তিনি বলেন তারা থানায় আসছিল অভিযোগ করার জন্য পরে অভিযোগ না করে পরের দিন আসবে বলে থানা ত্যাগ করেন।
মামা হাসান ২নং রামনায়নপুর আগুনী বাড়ীর বাসিন্দা।
এবিষয়ে স্থানীয়রা জানান সাইফুল ওরফে কালা ফারুক এলাকায় মাস্তানি ও প্রকাশ্য চুরি ও মেয়েদের ডিস্টার্ব করে থাকে। এবিষয় সাইফুল এর বাবার কাছে জানতে চাইলে বলে আমি আমার ছেলে কোথায় আছে আমি জানিনা কিন্তু আমার ছেলে টাকা বা  স্বর্ণালংকার কিছুই নেইনি।
এবিষয় চাটখিল থানার ওসি আনোয়ার ইসলাম এর মুঠফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন রিসিভ করিনি