শনিবার ২৮শে নভেম্বর, ২০২০ ইং ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজিবপুরে ট্রাকের ধাক্কায় সাইকেল চালক নিহত

আপডেটঃ ১০:৪২ অপরাহ্ণ | জুলাই ১৯, ২০১৪

আলতাফ হোসেন সরকার, রাজিবপুর, কুড়িগ্রাম থেকে ঃ তাং ১৯-৭-১৪

মালামালভর্তি ট্রাকের ধাক্কায় আব্দুল আলীম (২৭) নামের এক বাইসাইকেল চালক নিহত হয়েছে। ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।  শুক্রবার রাত ৯টার দিকে রাজিবপুর-ঢাকা সড়কের পাথরের চর জিঞ্জিরাম সেতুর দক্ষিণ পাশে ওই দুর্ঘটনা ঘটে। যে স্থানে দুর্ঘটনা ঘটে সেই পাথরের চর স্থান জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার অধিনে বলে জানা গেছে। ঘটনার পরই স্থানীয় জনতা ট্রাকটিকে আটক করে। সড়কের উভয় পাশে যানবাহনের লম্ব লাইনের সৃষ্টি হয়। উত্তেজিত জনতা সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে। পণ্যভর্তি ট্রাকটি রৌমারী থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল বলে জানা গেছে। ওই দুর্ঘটনার ফলে রৌমারী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া প্রায় ৫০টি নৈশকোচ আটকা পড়ে বিশাল যানজটের সৃষ্টি হয়েছে।
পারিবারিক ও খোঁজ নিয়ে জানা গেছে ঘটনার সময় আলীম স্থানীয় কাউনিয়ারচর বাজার থেকে বাইসাইকেল যোগে ফেরার পথে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চেংটিমারী নামক স্থানে পৌঁছলে বিপরিতদিক থেকে আসা ট্র্যাকের আঘাতে সে মাটিতে লুটিয়ে পড়ে। নিহত আলীম ওই এলাকার চেংটিমারী  সরকার পাড়া গ্রামের কৃষক আছমত আলীর পুত্র।
পাথরের চরের সেতুর টোল আদায়কারী মোতালেব মিয়া  জানান, দুর্ঘটনার খবরটি দেওয়ানগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়েছে। ঘাতক ট্র্যাকটি আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আলীম লাশ তার বাড়িতে ছিল।
বিষয়টি নিয়ে  মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সানন্দবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’