সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

নওগাঁ সীমান্তে বিজিবির মাদকদ্রব্য উদ্ধার…..

আপডেটঃ ১:২১ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৯

ইখতিয়ার উদ্দীন আজাদ-নওগাঁ :নওগাঁর পতœীতলা ১৪ বিজিবির পৃথক অভিযানে ৫০ বোতল মদ ও ২৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।

পতœীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে আরআইবি সদস্যের তথ্যের ভিত্তিতে পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীন¯’ বস্তাবর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আব্দুস সালাম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৬১/৯-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাহিসন্তোষ নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ভারতীয় মদ (অফিসার্স চয়েস) মালিকবিহীন অব¯’ায় উদ্ধার করতে সক্ষম হয়। সিজার মূল্য-৭৫,০০০/- টাকা।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীন¯’ কড়িয়া বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ নুরুল আমিন এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭৯/৫-এস হতে আনুমানিক ০৩ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে ধরঞ্জী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৬ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অব¯’ায় উদ্ধার করতে সক্ষম হয়। সিজার মূল্য-১০,৪০০/- টাকা।

পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে