সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর গুলশানে ১৩৬৮ ক্যান বিয়ার-সহ এক মাদক ব্যবসায়ী আটক….

আপডেটঃ ২:০৪ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন \ রাজধানীর গুলশানে ১৩৬৮ ক্যান বিয়ার ক্যানসহ মো. লিটন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।
আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর গুলশান-১ নম্বর সার্কেলের ৯ নম্বর রোডে অভিযান চালিয়ে এসব বিয়ার জব্দ করা হয়।
র‌্যাবের আইনও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ‘গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর গুলশান-১ নম্বর সার্কেলের ৯ নম্বর রোডে র‌্যাব-১ এর একটি দল অভিযান চালায়। গুলশানে ১৩৬৮ ক্যান বিয়ার সরবরাহ ও বিক্রি করার সময় লিটন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক লিটন ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চুনপুটিয়া আমিনপাড়া এলাকার মো. রফিকের পুত্র।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিটন র‌্যাবেকে জানান, সে পেশায় একজন প্রাইভেটকারচালক। প্রাইভেটকার চালানোর আগে সে একটি বায়িং হাউজে কাজ করতো। মাদকাসক্ত হওয়ার পর লিটন মাদকের কারবারে জড়িয়ে পড়ে। গত পাঁচ বছর যাবত সে মাদকের চালান সংগ্রহ করে তা রাজধানীসহ আশপাশের বিভিন্ন সিন্ডিকেটে সরবরাহ করে আসছিল। মাদকের প্রতিটি চালান সরবরাহের জন্য লিটন ১০ হাজার টাকা করে পায় বলেও স্বীকার করেছে।
র‌্যাব-১ সুত্রে জানা যায়, ধৃত লিটন একটি মাদক কারবারি সিন্ডিকেটের সদস্য। এই সিন্ডিকেটের মূলহোতা টঙ্গী এলাকার একজন বড় মাপের মাদক কারবারি। সে টঙ্গী থেকে চালানটি সংগ্রহ করে প্রাইভেটকারের মাধ্যমে গুলশান এলাকায় সরবরাহের জন্য নিয়ে যাচিছল। এই সিন্ডিকেটের মূলহোতা টঙ্গী এলাকার একজন বড় মাপের মাদক কারবারি।