সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে মাইক্রোবাস চাপায় মোটরসাইকেল আরোহী চুয়েটের শিক্ষার্থী নিহত ॥ আহত-১

আপডেটঃ ৩:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চট্রগ্রাম ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর সাবেক এক ছাত্র নিহত ও তার ফুফাতো ভাই আহত হয়েছেন। নিহতের নাম কামরুল হাসান সানি (২৬)। আহত আহতের নাম তাওহীদ ওরফে মেহেদী। নিহত সানি কুমিল্লা জেলার মুরাদনগর থানার কামাল্লা গ্রামের শরিফ নাসির উদ্দিনের ছেলে।
বুধবার রাতে রাজধানীর ডেমরার রানীমহল সিনেমা হলের সামনে বকুল তলা এলাকায় এদুঘটনাটি ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহতের আতœীয়রা জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামরুল হাসান সানি (২৬) সিদ্ধিরগঞ্জ থানার মাদানিনগর এলাকায় বাসা থেকে তার ফুফাতো ভাই তাওহীদ ওরফে মেহেদীকে সাথে নিয়ে মোটরসাইকেল নিয়ে বের হন। পরে রাজধানীর ডেমরার রানীমহল সিনেমা হলের সামনে বকুলতলা এলাকায় আসা মাত্র রাস্তায় তাদের মোটরসাইকেলটিকে একটি মাইক্রোবাস এসে সজোরে ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় সানি ও মেহেদী দুইুজন পড়ে গিয়ে আহত হন। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় সানিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ফুফাতো ভাই তাওহীদ ওরফে মেহেদীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহত সানির বোন জামাই মো. মঈন উদ্দিন আজ জানান, তিনি সিদ্ধিরগঞ্জ থানার মাদানিনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। সানি চুয়েট থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরির জন্য চেষ্টা ও বিসিএসের জন্য প্রস্ততি নিচ্ছিলেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে সানি ছিল বড়। ময়নাতদন্তের জন্য নিহত সানির মৃতদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।