সোমবার ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

পত্নীতলায় নওগাঁ জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা..

আপডেটঃ ১:১৯ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৯

ইখতিয়ার উদ্দীন আজাদ-নওগাঁ -: নওগাঁর পত্নীতলায় ডিসি মোঃ হারুণ-অর-রশীদ এর সাথে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও সাংবাদিকদের সাথে উপজেলার সার্বিক পরিস্থিতি ও উন্নয়ন কার্যক্রমের অগ্রগতির বিষয়ে মতবিনিময় সভা ও গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উক্ত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত ইউএনও সানজিদা সুলতানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ ও খাদিজাতুল কোবরা, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ও ফাতেমা জিন্নাহ ঝরণা। এসময় অন্যান্যের মধ্যে মূূল্যবান মতামত প্রদান করেন, নজিপুর সরকারি কলেজের প্রতিষ্ঠাতা সাবেক অধ্যক্ষ ময়েজ উদ্দীন পত্নীতলা থানা ওসি পরিমল কুমার চক্রবর্তী, আমাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন, পত্নীতলা প্রেস ক্লাব সহ-সভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা, উপজেলা সদর নজিপুর পৌর শহরের চৌরাস্তা মোড়ে ও মধইল বাজার চৌরাস্তা মোড়ে ট্রাফিক পুলিশ মোতায়েন, গ্রাম পর্যায়ে কাঁচা সড়ক গুলো পাকা করণ, ডিজিটাল প্রযুক্তির শিক্ষা ব্যবস্থায় সরকারি ভাবে ফ্রি ইন্টারনেট ব্যবহার করণ এবং যুবসমাজকে বাঁচাতে মরণনেশা মাদক প্রতিরোধে কাজ্যকরী ভূমিকা রাখার বিষয়ে আহবান জানান।