সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর তানিয়ার মৃত্যু ॥ থানায় ইউডি মামলা দায়ের

আপডেটঃ ১:২৬ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরায় দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের বাসায় অগ্নি দগ্ধ হয়ে তার স্ত্রী মোছাম্মদ তানিয়া ইশরাত (৪০) অবশেষে মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটের সময় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বুধবার রাতে রাজধানীর উত্তরা পূর্ব থানার উত্তরা ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডে (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে রাজধানীর উত্তরা পূর্ব থানার উত্তরা ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডে (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনের খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট দ্রুত দুর্ঘটনাস্থলে যায়। ততক্ষণে আগুনে দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইশরাত অগ্নিদগ্ধ হয়েছেন। তার শরীরের বেশির ভাগই আগুনে পুড়ে গেছে। পরে তাকে আহত অবস্থায় উদ্বার করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি সকাল ১০টা ৪০ মিনিটের সময় মারা যান।
ওসি নূরে আলম সিদ্দিকী আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এঘটনায় উত্তরা পূর্ব থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।
তানিয়ার পরিবারের বরাত দিয়ে ওসি জানান, (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের বাসায় তার স্ত্রী মোছাম্মদ তানিয়া ইশরাত (৪০) নিজেই তার শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।
ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল জানান, অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু হয়েছে বলে শুনেছি।
তিনি বলেন, এঘটনায় উত্তরা পূর্ব থানায় একটি ইউডি মামলা গ্রহনের প্রস্তুতি চলছে। অগ্নিদগ্ধের ঘটনার তদন্ত চলছে, তদন্তের পর সব কিছু বলা সম্ভব হবে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।