মঙ্গলবার ১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

লালমনিরহাটে বজ্রপাতে নারীসহ ৭ শ্রমিক আহত

আপডেটঃ ২:২৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক-: রংপুর: লালমনিরহাটের সদর উপজেলায় বজ্রপাতে নারী ও পুরুষসহ সাতজন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বিমানবন্দর এলাকার মিলিটারি ফার্মে এ দুর্ঘটনা ঘটে।
আহত শ্রমিকরা হলেন- লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের খামার পাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (৪০), একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শফিকুল ইসলাম শফিক (৪৫), হেকমত আলীর ছেলে দিলদার আলী (৫০), আছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (৩৮) ও লালমনিরহাট পৌরসভার কলেজপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে নুরনবী(৪২)।
এদিকে কালীগঞ্জ উপজেলার শৌলমারিচরের মৃত জাহাঙ্গীরের স্ত্রী নুর জাহান ও রহিম মিয়ার স্ত্রী সেলিনা আক্তারও বজ্রপাতে আহত হয়েছেন। স্থানীয়রা জানান, উপজেলার ভোটমারী ইউনিয়নের শৌলমারী চরের ধানক্ষেতে কাজ করছিলেন, হঠাৎ করে আকাশ মেঘ জমার পর বজ্রপাত হয়। ওই সময় দুই নারী আহত হলে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
অন্যদিকে একই ঘটনা ঘটে সদর উপজেলার মিলিটারি ফার্মে। হঠাৎ আকাশ মেঘলা হলে তারা সবাই পাশের একটি বেড়াহীন টিনসেড ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে তারা পাঁচজনই আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা