সোমবার ২০শে অক্টোবর, ২০১৯ ইং ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ধর্ষক আনোয়ার এখন জেলে….

আপডেটঃ ৪:২৭ পূর্বাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

মনির হোসেন জীবন, টঙ্গী থেকে : গাজীপুরের টঙ্গীতে এক মাদ্রাসা ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ পুলিশ ধর্ষক সবজি বিক্রেতা আনোয়ার হোসেন (৩৪)কে গ্রেপ্তার করে অবশেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। অভিযুক্ত আনোয়ার কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়ার শ্যামনগর গ্রামের মো.শহিদ হোসেনের ছেলে।
গাজীপুরের টঙ্গী পূর্ব থানার পরিদর্শক ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম মঙ্গলবার আমাদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তৃতীয় শ্রেণী পড়ুয়া ওই মাদ্রাসা ছাত্রীকে প্রায় উত্ত্যক্ত করতেন স্থানীয় সবজি বিক্রেতা আনোয়ার। ঘটনার দিন শনিবার বিকেলে মাদ্রাসা ছুটির পর বাসায় ফেরার পথে কাচাঁ সবজি দেবার প্রলোভন দেখিয়ে শিশুটিকে ডেকে নিয়ে যায় আনোয়ার। পরে দোকানের পাশেই একটি কক্ষে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় সে। পরে স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সামাজিক মর্যাদার কথা চিন্তা করে ওই শিশুটির পরিবার প্রথমে বিষয়টি গোপন রাখে। পরে জানাজানি হলে শনিবার রাতে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ করলে টঙ্গী পূর্ব পুলিশ অভিযুক্তকে সবজি বিেিক্রতা ও ধর্ষণ আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিঞ্জাসাবাদে ধৃত আনোয়ার ধর্ষনের কথা স্বীকার করেন। পরে তাকে রোববার গাজীপুর আদালতে প্রেরণ করেন। বিঞ্জ আদালত শুনানী শেষে আনোয়ারকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন। বর্তমানে আনোয়ার গাজীপুর জেলহাজতে আছেন।
গাজীপুরের টঙ্গী পূর্ব থানার পরিদর্শক ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম মঙ্গলবার আমাদের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি ধর্ষণ মামলা দায়ের করে অভিযুক্তকে ধর্ষক আনোয়ার হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে আনোয়ার গাজীপুর জেলহাজতে আছেন