বৃহস্পতিবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীর মুক্তারবাড়ী এলাকায় প্রকাশ্যে যুবককে হত্যা….

আপডেটঃ ১১:১৪ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৯

শেখ রাজীব হাসান-গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মেট্রোপলিটনের পশ্চিম থানাধীন মুক্তারবাড়ী রোডের গোল্ডেন স্কুলের সামনে আল-আমিন (৩৪) নামক এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল ৭ই নবেম্বর  বৃহস্পতিবার রাত ০৮-৩০ ঘটিকার সময় গোল্ডেন স্কুলের মোড়ে এ হত্যার ঘটনা ঘটে। নিহত আল-আমিন কুমিল্লা জেলার ভাঙ্গুরা থানার দৌলতপুর গ্রামের মৃত সরু মিয়া ও মমতাজ বেগমের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আলা-আমিনের বন্ধু হাবিবকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্ত চলছে খুন হওয়ার প্রকৃত কারন এখনও জানা যায়নি। তবে মোবাইল সক্রান্ত জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন।

ঘটনাস্থলের দোকানের মালিকরা জানায়, রাত সাড়ে ৮টার দিকে ৪ থেকে ৫জন ছেলে হাতে ছড়ি, রামদা নিয়ে দৌড়ে আলাআমিনকে মোক্তার বাড়ি রোডের জাম তলায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন মিলে তাকে হোসেন মার্কেট এলাকায় ঢাকা ইম্মেরিয়াল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠায়। এসময় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আরও জানা যায়, স্থানীয় মাদক ব্যবসায়ী হাবিব ও সবুজসহ আরও কয়েক জনের সাথে তার সম্পৃক্ত ছিলো। এর জের ধরে আল আমিনের সাথে তাদের বেশ কয়েকবার ঝগড়া বিবাদ হয়েছিলো। উক্ত ঘটনায় তাকে হত্যা করতে পারে বলে ধারনা করছেন তারা।

তার পারিবাড়িক সুত্রে জানা যায়, আলআমিনের সাথে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে বিরোধ ছিলো। স্বামী স্ত্রী দুইজনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। আল আমিন তার স্ত্রীকে পুনরায় ফিরে পাওয়ার ব্যপারে শশুর বাড়ি লোকজনের সাথে একটু সমস্যা করতো।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক জানান, এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।