শুক্রবার ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

শাহজালালে ২৮৫০ পিস ইয়াবাসহ ফরিদপুর পলিটেকনিকের দুই ছাত্র আটক…

আপডেটঃ ১:৫৯ পূর্বাহ্ণ | নভেম্বর ১৯, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটাশশত পঞ্চাশ পিস ইয়াবাসহ ফরিদপুর পলিটেকনিকের ছাত্র (দুই যাত্রী)কে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত দুই যাত্রী হলেন- মোঃ জামিউল ইসলাম (২১) ও মোঃ আরিফ শিকদার (২৩)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা । তারা দুই জনেই ফরিদপুর পলিটেকনিকের ছাত্র।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল আজ সোমবার রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বেলা আড়াইটার দিকে যাত্রী মোঃ জামিউল ইসলাম (২১) ও মোঃ আরিফ শিকদার (২৩) কক্সবাজার থেকে নভোএয়ার উড়োজাহাজ যোগে ঢাকা শাহজালাল বিমানবন্দরে আসেন। এরপর তারা দুই জন বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তায় গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় এপিবিএন পুলিশ সদস্যরা তাদের দুইজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে । পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশীরকালে মোঃ জামিউল ইসলাম (২১) এর কাছে আটাশ শত পঞ্চাশ পিস ইয়াবা পাওয়া যায়। তার সহযোগী আটক মোঃ আরিফ শিকদার (২৩) চল্লিশ হাজার টাকা দিয়ে জামিউলকে সহযোগিতা করেছেন বলে জিঞ্জাসাবাদে তারা স্বীকার করেন।
এপিবিএন পুলিশের জিজ্ঞাসাবাদে তারা আরও জানান, তারা দুই জনেই ফরিদপুর পলিটেকনিকের ছাত্র। ফরিদপুরের জনৈক শাহিন তাদের এই কাজে নিযুক্ত করেছে বলে জানায়। তাছাড়া কক্সবাজারের টেকনাফের হোয়াইকং এলাকা থেকে জনৈক বাবুর কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করে বলে স্বীকার করেছে।
আলমগীর হোসেন শিমুল জানান, আটক ইয়াবার বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে। আটক মোঃ জামিউল ইসলাম ফরিদপুর জেলার সালথা থানার কাজির বল্লবদি গ্রামের মোঃ আবুল হোসেনের পুত্র এবং মোঃ আরিফ শিকদার গোপালগঞ্জ জেলার কশিয়ানী থানার খায়েরহাট গ্রামের মোঃ আশরাফের পুত্র।
এবিষয়ে আজ (সোমবার) সন্ধ্যায় এপিবিএন পুলিশের পক্ষ থেকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মোঃ জামিউল ইসলাম (২১) ও মোঃ আরিফ শিকদার (২৩)কে পুলিশের সোপর্দ করা হয়েছে।