শুক্রবার ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিতুমীর কলেজেআনন্দ মিছিল..

আপডেটঃ ১২:৪০ পূর্বাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৯

তিতুমীর কলেজ প্রতিনিধিঃ-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধনামন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ। শিক্ষার্থীদের যাতায়াতের জন্য ১টি বিআরটিসি বাস প্রদান করায় তিতুমীর কলেজ পরিবার ব্যানারে শিক্ষক, ছাত্রলীগ ও সর্বস্তরের শিক্ষার্থীরা এ আনন্দ মিছিল করেন।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে এ আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আশরাফ হোসেন, উপাধ্যক্ষ ড. আবেদা সুলতানা, কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হকে জুয়েল মোড়ল।

এসময় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ আহমেদসহ কলেজ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাস পেয়ে উচ্ছাসিত কলেজের শিক্ষার্থীরা। সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে স্ট্যাটাস দিয়ে উচ্ছাস প্রকাশ করছেন। এ বিষয়ে উচ্ছাস প্রকাশ করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, ‘প্রাণের বিদ্যাপিঠ সরকারি তিতুমীর কলেজকে নতুন বাস উপহার দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ। ছাত্রলীগ সকল ইতিবাচক কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণ করবে ও সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে পাশে থাকবে।’

জানা যায়, গত ফেব্রুয়ারি মাসে কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রীর উপস্থিতিতে ১ম বাসের জন্য দাবি তুলেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

এর আগে গত রবিবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় বিআরটিসি ভবনে সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেনের কাছে বাসটি হস্তান্তর করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান কামরুন নাহার মায়া, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল প্রমুখ।

কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেন বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি তিনি আমাদের শিক্ষার্থীদের ভোগান্তির কথা চিন্তা করে আমাদের একটি বাস উপহার দিয়েছেন। সেই সাথে ধন্যবাদ জানাই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতি। আমাদের স্বপ্ন আছে তিতুমীর কলেজের সকল সমস্যা দূর করবো। তবে সেটা ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে। তিতুমীর কলেজে এখন সর্বোমোট ৫ টি বাস যুক্ত হয়েছে। আরও যুক্ত হবে ইনশাআল্লাহ। আমাদের প্রচেষ্টা অব্যহত আছে। সরকারের কাছে আমরা অনেকগুলো দাবি দিয়েছি। আশা রাখি সবগুলো দাবি পূরণ হবে।