সোমবার ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে কাদেরিয়া টেক্সটাইল মিলস্ লি: টি ওরিয়ন গ্রুপের কাছে হস্তান্তর…

আপডেটঃ ১১:৩০ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০২, ২০১৯

আসিবুল ইসলাম- টঙ্গী (গাজীপুর) : টঙ্গীতে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভুক্ত পাবলিক প্রাইভেট পার্টনারসীপ প্রকল্প আওতায় সরকার ও প্রাইভেট কোম্পানি দ্বারা বিটিএমসি বস্ত্র ও পাট মন্ত্রণালয় এবং পিপিপির দপ্তর প্রধানমন্ত্রীর কার্যালয়ে সমন্বিত প্রচেষ্টায় টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলস্ লি: টি প্রায় ২২ একর জায়গায় ওরিয়ন গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠানকে হস্তান্তর করেন। হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত থেকে বিটিএমসির চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল মো: কামারুজ্জামান, ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়েদুল করিমকে ৩০ বছরের জন্য লীজ হস্তান্তর বুঝিয়ে দেন। এ সময় ওরিয়ন গ্রুপের মেজর তারেক কায়সারসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বলেন, বরবা প্রতিষ্ঠানটি এই এলাকার কয়েক হাজার বেকারত্বদের সুযোগ হবে। তাই এই প্রতিষ্ঠানটি নিজেদের সম্পদ ভেবে এই এলাকার সাধারন মানুষের কাছে সহযোগিতা পাবেন বলেন আশা প্রকাশ করেছেন। পাশাপাশি এই এলাকার সাধারন মানুষের কথা চিন্তা করে অত্র প্রতিষ্ঠানে নির্মিত স্কুল ও মসজিদ স্থানান্তর করে একটি আধুনিক সু-সজ্জিত ভাবে স্কুল ও মসজিদ নির্মাণ হবে বলে তিনি জানান।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, ওরিয়ন গ্রুপের এ প্রতিষ্ঠানটির নির্মাণ কাল ৩ বছর সময় লাগবে। এই সময়কালে ওরিয়ন গ্রুপটি কোন ভাড়া প্রদান করবেন না। ৩ বছর পর থেকে প্রতি বছর সাড়ে ৫ কোটি টাকা ভাড়া প্রদান করবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।