শুক্রবার ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

অকাল প্রয়াণে রেমিট্যান্স যোদ্ধা -মাসুদ…(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)…..

আপডেটঃ ২:৪০ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০৪, ২০১৯

আবুল কালাম ফয়সালঃবিশেষ সংবাদদাতা-কাতার:-কাতারে সড়ক দুর্ঘটনায় মোঃমাসুদ(৩৬) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে।আহত হয়েছে আরো দুই বাংলাদেশি। 

গত শুক্রবার (২৯ নভেম্বর) স্থানীয় সময় সন্ধা ৫.৪৫ মিনিটে কাতারের আল-ইউকের  এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ মাসুদের বাড়ি বাংলাদেশের চট্টগ্রামের সন্ধীপ উপজেলার কালাপানিয়া ইউনিয়নের মৃত চৌধুরী মেম্বারের ছেলে। তিনি ১৩ বছর আগে কাতারে আসছিলেন। দেশে নিজ পরিবারে স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়,গত শুক্রবার রোজ (২৯/১১/২০১৯) তারিখে কাতারের আল-ইউকের এলাকায় একটি পিকআপ পেছন থেকে তাদের বহনকারী  গাড়িকে ধাক্কা দিলে তিন জনকে আহত অবস্থায় কাতারের রাজধানী দোহার হামদ জেনারেল হসপিটালে ভর্তি করানো হয়।

পরবর্তীতে আহত শফিকুল ইসলাম মামুনকে স্থানীয় আল-ওয়াকরা হামদ হসপিটালে হস্তান্তর করে চিকিৎসকরা।এবং মোঃ মুরাদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।আহত দুইজন সন্ধীপ কালাপানিয়া ইউনিয়নের মোহাম্মদ মোস্তাফার ছেলে।

কিন্তু মাসুদের অবস্থা বেশ সংকটপূর্ণ হওয়ায় তিনদিন যাবৎ আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন।অবশেষে গেল মঈলবার সকাল ৮টার পরে দোহার হামদ হসপিটালের ট্রামা এন্ড ইমার্জেন্সি বিভাগে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)

নিহতের ছোট ভাই মোঃ বাবর তার বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া ছেয়েছেন।এবং লাশ দ্রত দেশে পাঠানোর জন্য তৎপরতা চালাচ্ছেন বলে জানিয়েছেন।আহত দুইজনকে তদারকি করছে তার স্বজনরা।

মাসুদের অকাল মৃত্যুতে পরিবারসহ কাতারের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।