শুক্রবার ৭ই আগস্ট, ২০২০ ইং ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে সন্ত্রাসীদের হামলায় দোকান ভাংচুর আগুন ও হরিলুট…

আপডেটঃ ৭:২১ পূর্বাহ্ণ | জানুয়ারি ১৪, ২০২০

গাজীপুর জেলা প্রতিনিধি- টঙ্গী- গাজীপুর – গাজীপুরের টঙ্গীর ৪৬নং ওয়ার্ড হিমার দিঘী কলা বাগান এলাকায় এসকে মান্নান রোড়ে সোমবার ভোর সাড়ে ৬টায় মিলন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া ফাতেমা ডিপাটমেন্টাল ষ্টোরের সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে দোকান লুটপাট, ব্যবসায়ীকে মারধর ও নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
এবিষয়ে দোকানের মালিক স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম নুরুকে জানালে তিনি টঙ্গী পূর্ব থানাকে ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে আলামিন নামে একজন সন্ত্রাসীকে আটক করে।
দোকানের ব্যবসায়ী সাইফুল ইসলাম রনি জানান, গার্মেন্টস শ্রমিকরা বেতন পেয়ে রাতে বাসা ফেরার পথে একদল সšা¿াসী আমার দোকানের পাশে ছিনতাই করে। আমার দোকান তাদের ছিনতাই করতে বাঁধা হওয়ার কারণে সোমবার ভোরে দোকান খোলার পর-পর ৬ থেকে ৭জন সন্ত্রাসী দেশীও অস্ত্রসহ আমার দোকানে এসে বলে একটি সিগারেট দাও। আমি দিতে গেলে বলে তুমি দেরী করছো কেন? বলে আমার উপর অতর্কিত হামলা চালিয়ে আমার দোকানে ক্যাশে থাকা নগদ ৪৯ হাজার টাকা ও (প্রায়) ১ লাখ ১০হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার পথে বাকি মালামাল আগুন লাগিয়ে দিয়ে যায়। বর্তমানে আমি নিরাপত্তাহীনাতায় ভুগছি।
এবষিয়ে টঙ্গী পর্ব থানার এসআই মোঃ নজরুল ইসলাম জানান, সকালে দোকান ব্যবসায়ী সাইফুল ইসলাম রনি মৌখিক অভিযোগ দিলে ঘটনাস্থলে গিয়ে আল আমিন নামে একজন সন্ত্রাসীকে আটক করেছি লিখিত অভিযোগ পেলে মামলা রুজু হবে।