সোমবার ২০শে জানুয়ারি, ২০২০ ইং ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর রামপুরা এলাকা থেকে ডাকাত দলের চার সক্রিয় সদস্য গ্রেফতার- দেশীয় অস্ত্র উদ্বার..

আপডেটঃ ৮:২২ পূর্বাহ্ণ | জানুয়ারি ১৪, ২০২০

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর রামপুরা থানাধীন খিলগাঁও চৌধুরীপাড়া এলাকায় থেকে ডাকাত দলের চার সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর একটি দল। আটককৃতরা হলেন- মোঃ নাছির উদ্দিন (৪২),মোঃ আলেক মিয়া (৩০), মোঃ নাঈম (২৪), ও মোঃ আতাউর রহমান (২৪)। পরে র‌্যাব সদস্যরা তাদের কাছ থেকে একটি রামদা একটি হ্যাস্কোব্লেড, একটা চাপাতি এবং দুইটি ধারালো চাকু উদ্বার করা হয়।

রাজধানীর রামপুরা থানাধীন খিলগাঁও চৌধুরীপাড়া ইন্টারন্যাশনাল অক্সফোর্ড স্কুল এন্ড কলেজ, ১১৪৬/এ এর সামনে থেকে শনিবার মধ্যরাতে অভিযান চালিয়ে তাদেরকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) এবিএম ফাইজুল ইসলাম আজ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজধানীর রামপুরা থানাধীন ইন্টারন্যাশনাল অক্সফোর্ড স্কুল এন্ড কলেজ, ১১৪৬/এ খিলগাঁও চৌধুরীপাড়া এলাকায় ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন যাবৎ চলাচলরত মানুষদেরকে দেশীয় অস্ত্রের ভয়ভীতি প্রদর্শন ও আঘাতের মাধ্যমে গুরুতর জখম করে নগদ টাকা স্বর্ণালংকার ও দামী জিনিসপত্র ছিনতাই ও ডাকাতি করে নিয়ে যায়। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ দল শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে রামপুরা থানাধীন ইন্টারন্যাশনাল অক্সফোর্ড স্কুল এন্ড কলেজ, ১১৪৬/এ খিলগাঁও চৌধুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের সক্রিয় সদস্য মোঃ নাছির উদ্দিন (৪২), মোঃ আলেক মিয়া (৩০), মোঃ নাঈম (২৪) ও মোঃ আতাউর রহমান (২৪)কে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি রামদা একটি হ্যাস্কোব্লেড, একটা চাপাতি এবং দুইটি ধারালো চাকু উদ্বার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে জানান, তারা দীর্ঘদিন যাবৎ ওই এলাকা সহ বিভিন্ন এলাকায় ছিনতাই.ডাকাতি ও অপরাধমূরক কর্মকান্ডের সাথে জড়িত ছিল। এবিষয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।