শুক্রবার ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

আতিকুলের জন্য নৌকায় ভোট চাইলেন স্ত্রী ডা. শায়লা ইসলাম

আপডেটঃ ৩:৫০ পূর্বাহ্ণ | জানুয়ারি ২২, ২০২০

এস,এম,মনির হোসেন জীবন : সুস্থ, নারী, শিশুবান্ধব, নিরাপদ ও বসবাসযোগ্য ঢাকা নগরী গড়ে তুলতে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম।
ঢাকা নগরবাসি ও নারী-পুরুষ ভোটারদের প্রতি আহবান জানিয়ে সরকার দলীয় মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. কায়লা সাগুফতা ইসলাম বলেন, আসন্ন ঢাকা সিটি নির্বাচনে আমার স্বামী আতিকুল ইসলামকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আগামী দিনে নগরবাসির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে।
আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুর ১২ নম্বরের বিভিন্ন বস্তি এলাকায় আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচারনা ও নৌকার পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি ভোটারদের কাছে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন ও মেয়র হিসেবে আতিকুল ইসলামের বিগত নয় মাসের দায়িত্ব পালনকালে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করেন। আপনারা সবাই তার ওপর আস্থা রাখুন।
আতিকুল ইসলামের সহধর্মীনী শায়লা সাগুফতা ইসলাম ভোটার ও এলাকাবাসির উদ্দেশে বলেন, আগামী ১লা ফেব্রুয়ারি ঢাকা সিটি নির্বাচন। উন্নয়নের মার্কা হল নৌকা- শেখ হাসিনার মার্কা- নৌকা। আমার স্বামী আতিকুলের দলীয় মার্কা নৌকা। উন্নয়নের মার্কা হল নৌকা। সে কারণে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। এর কোন বিকল্প নেই।
ডা. শায়লা সাগুফতা ইসলাম বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। নৌকার বিজয় মানে দেশবাসির উন্নয়র।
বস্তিবাসি ও পথশিশুদের জীবনযাত্রার মান উন্নয়নে আতিকুল ইসলামের পরিকল্পনা আছে জানিয়ে ডা. শায়লা ইসলাম বলেন, ঢাকা নগরীতে সবাই যাতে সুন্দরভাবে বসবাস করতে পারে, এবং তাদের পূর্ণাঙ্গ নাগরিক সুবিধা নিশ্চিত করা যায় সেগুলো নিয়ে আগামী দিনে কাজ করবেন আতিকুল ইসলাম।
নৌকার মেয়র প্রার্থী আতিকুল ইসলাম একজন সৎ, পরিশ্রমী ও উদ্যমী মানুষ উল্লেখ করে অভিনেত্রী শমী কায়সার বলেন, নৌকা হল উন্নয়নের প্রতীক। আর এবার সেই প্রতীক নিয়ে যোগ্য আমরা মুক্তিযুদ্ধের পক্ষে, নৌকার পক্ষে মানুষের কাছে যাচ্ছি, মানুষের ভালোবাসা পাচ্ছি।
বস্তিবাসিদের উদ্দেশ্য করে তিনি বলেন, রাজধানীর মিরপুর এলাকায় রাতের বেলায় কোন বস্তিতে আগুন লাগলে আতিকুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে ছুঁটে আসতেন। যাকে যে ভাবে দরকার তাকে তেমন নির্দেশনা দিয়েছেন।। যখনই শহরে কিছু হয়েছে তিনি সেখানেই নগরবাসীর পাশে ছিলেন। তিনি মেয়র নির্বাচিত হলে ভবিষ্যতেও সবার পাশে থাকবেন।
পরে তিনি রাজধানীর মিরপুর ১২ নম্বর সাত্তার মোল্লা, কবির মোল্লা, ওয়াপদা কলোনি, ঝিলপাড়, বালুর মাঠ বস্তি সহ আশপাশ এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন তিনি। এসময় আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নারী নেত্রীরা তার সাথে নির্বাচনী গনসংযোগে উপস্থিত ছিলেন।