রবিবার ২৮শে মার্চ, ২০২০ ইং ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

অপরাধ করে কেউ পার পাবে না ———–ওবায়দুল কাদের

আপডেটঃ 2:31 pm | February 26, 2020

এস,এম,মনির হোসেন জীবন : অপরাধ করে কেউ পার পাবে, এটা ভাবার কোনো কারণ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি)।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই যুব মহিলা লীগের নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউকে গ্রেফতার করা হয়েছে। দলীয় কর্মীদের শাস্তি দেওয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানীস্থ সেতু ভবনে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নিজেই নির্দেশ দিয়েছেন পাপিয়াকে গ্রেফতার করে শাস্তি দিতে। অপরাধ করে কেউ পার পাবে, এটা ভাবা ঠিক নয়। অপরাধ করলে যে নিজ দলের লোকদেরও শাস্তি দেওয়া হয়-শেখ হাসিনা এর উদাহরণ সৃষ্টি করেছেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপিও তো একসময় ক্ষমতায় ছিল, তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি নেতা-কর্মীদের শাস্তি দিয়েছে, এ নজির নেই।
এসময় তিনি আরও বলেন, এ ধরনের সৎ-সাহস বিএনপি (তাদের) নেই। এ ধরনের সৎ ও সাহস একমাত্র আওয়ামীলীগ সভনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে।
বিএনপি সন্ত্রাস দুর্নীতির জন্য কাউকে শাস্তি দেয়নি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, কঠোর শাস্তি আমরাই দিই। আর অভিযোগ আনা বিএনপির স্বভাব, এটাই তাদের রাজনীতি।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যুব মহিলা লীগের ডেট ওভার। যুব মহিলা লীগের কমিটির মেয়াদ শেষ মার্চে, সম্মেলনের কাজ চলমান আছে। কাউন্সিল করে নতুন কমিটি আসবে।
তিনি বলেন, পাপিয়ার অপকর্মে সঙ্গে যারা জড়িত থাকবে তাদের বিরদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।