শুক্রবার ১০ই জুলাই, ২০২০ ইং ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

পাটগ্রামে ভারতীয় কাপড় ও পেঁয়াজ-সহ ২ জন আটক….

আপডেটঃ ১:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৯, ২০২০

লালমনিরহাট প্রতিনিধি-: লালমনিরহাট জেলার পাটগ্রামে ভারতীয় ১২ বান্ডিল কাপড় ও ৫০ বস্তুা পেঁয়াজসহ ৩ টি ট্রলি ও ২ জন চালককে আটক করেছে পুলিশ।শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের পানবাড়িতে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, দহগ্রাম ইউনিয়নের   ট্রলি ড্রাইভার  মোঃ খোরশেদ আলম (২৫) ও কুুুুচলিবাড়ি ইউনিয়নের ললিতারহাট এলাকার মোঃ রফিকুল ইসলাম (২২)সরকারের শুল্ক ও কর ফাঁকি দিয়ে ভারতীয় কাপড় ও  পেঁয়াজ দহগ্রাম তিনবিঘা  করিডোরে বিজিবির চোখ ফাঁকি দিয়ে দহগ্রাম হতে পাটগ্রামের উদ্দেশ্যে ট্রলি ট্রাক্টর যোগে অবৈধ পণ্য নিয়ে রওয়ানা দেয়। তবে পানবাড়ি  এলাকায় পুলিশ অবৈধ মালামালসহ ৩টি ট্রাক্টরসহ চালক দুজনকে আটক করে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত ) মোজাম্মেল হক জানান গোপন সংবাদের ভিত্তিতে আমরা কুচলীবাড়ী ইউনিয়নের পানবাড়ি এলাকা থেকে কাপড় ও পেঁয়াজ বোঝাইকৃত ট্রলি ট্রাক্টর ৩টি আটক করি। এরমধ্যে দুইজন ড্রাইভারকে আটক করতে সক্ষম হয়েছি, একজন পালিয়েছে। তবে মূল চোরাচালানকারীদের বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি ,  তদন্তে প্রমাণ পেলে মূল চোরাচালানকারীদেরও আইনের আওতায় আনা হবে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে । এবং আসামিদের আগাামীকাল আদালতে প্রেরণ করা হবে।