শনিবার ৩রা এপ্রিল, ২০২০ ইং ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বেনাপোল বাজারে পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযান দোকান পাট বন্ধ……….

আপডেটঃ 8:19 pm | March 26, 2020

যশোর শার্শা উপজেলাপ্রতিনিধিঃ সারা বাংলাদেশের ন‍্যয়ে করোনা ভাইরাসের কারনে বেনাপোল পৌর বাজারে এখনও পযর্ন্ত বন্ধের ঘোষনা থাকলেও বিভিন্ন প্রকার দোকানীরা আইনকে অমান‍্য করে দেদারব‍্যাবসা চালিয়ে যাচ্ছে।
বেনাপোল বাজারে সরজমিনে যেয়ে দেখা যায় যে সকল প্রকার দোকানিরা দেদারসে মালামাল বিক্রি করে যাচ্ছে।
এদিকে গন প্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধান মন্তি জন নেএী শেখ হাসিনা দেশ বাসীকে জানিয়েছেন সুধু মাএ খাদ‍্যদ্রব‍্য, ফিমের্সী কাচা বাজার ও মুদি দোকান ব‍্যতিত অন‍্য কোন দোকান বা মার্কেট খোলা রাখা যাবে না।
তারাই ধারাবাহিকতায় আজ রাত আটটার দিকে বেনাপোল পোর্ট থানা,বেনাপোল বাজার কমিটি ও বন্দর পেস ক্লাবের সাংবাদিক গনকে সাথে নিয়ে  যৌথ অভিযানে বেনাপোল পৌর বাজারের যে সকল দোকান মার্কেট খোলা রেখেছিলো তাদেরকে দ্রত্ব দোকান পাট বন্ধ করে দেওয়ার জন‍্য বলা হয়। 
এসময় অভিযান কালে দেখা সরকারের সকল প্রকার দোকান পাট বন্ধ থাকার নির্দেশের পরেও আইন অমান্য করে বিভিন্ন দোকানদাররা মালামাল বিক্রি করে যাচ্ছে। তাতক্ষনিক ব‍্যবস্হা গ্রহন করলে সাথে সাথে সকল দোকান পাট বন্ধ করে দেয়।এবং মেইন রাস্তার দুই পালে থাকা যএ ভাবে ইজিবাইক ও ভ‍্যান রিকা যানজটের কারনে তাদেরকেও রাস্তা ফাকা রাখতে বলা হয়
বাজার কমিটির সাধারন সম্পাদক বজলুর রহমান বলেন,আগামী কাল সিধান্ত নিয়ে বেনাপোল পৌর বাজারের নির্দিষ্ট সঠিক সময় নির্ধারন করে দেওয়া হবে। উক্ত সময়ের মধ্যেই বেচা কেনি সমাপ্ত করে দোকান বন্ধ করে রাখতে হবে।  এসময় বাজার কমিটির সভাপতি  আজিজুর রহমান বলেন আগামী কাল থেকে  সকল জনগনকে ততপর হয়ে চলতে হবে এবং একের অধিক কোন জায়গাই  অবস্থান করা যাবে না, এই ভাবে যদি আমরা সকলে সচেতন হয় তাহলে করোনা দৃর্যোগ মোকাবেলা করতে সক্ষম হবো।