রবিবার ৩১শে মে, ২০২০ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

করোনায় আক্রান্ত উত্তরা কুয়েত মৈত্রী হাসপাতালে দুদক পরিচালকের মৃত্যু- স্ত্রী ও সন্তান আইসোলেশনে………

আপডেটঃ ৫:১৭ অপরাহ্ণ | এপ্রিল ০৬, ২০২০

এস. এম. মনির হোসেন জীবন : প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান অবশেষে মারা গেছেন । ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
আজ সোমবার সকালে রাজধানীর উত্তরা কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান আজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুদক কর্মকর্তা সাইফুর রহমান করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাকে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। জ্বর-কাশি নিয়ে তিনি কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ সোমবার সকাল ৭টার দিকে মারা যান তিনি।
আজ সোমবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উত্তরা বিভাগের পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান মারা যাওয়ার বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুদকের পরিচালক জালাল সাইফুর রহমান মারা যাওয়ার পর তার স্ত্রী ও ছেলেকে একই হাসপাতালে আইসোলেশনে নেওয়া হয়েছে। এছাড়া, ২৪ থেকে ২৫ মার্চ অফিস করার সময় জালাল সাইফুরের সংস্পর্শে আসা কর্মকর্তা-কর্মচারীদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।
একটি নির্ভরযোগ্য সুত্রে জানা যায়, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দুদক পরিচালক জালাল সাইফুর রহমান প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। ২০১৭ সালের জুলাই মাসে জালাল সাইফুরকে দুদকের পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়।