রবিবার ৩১শে মে, ২০২০ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মানবিক সহায়তা প্রদানের জন্য হেল্পলাইন চালু করেছে অলাভজনক প্রতিষ্ঠান…

আপডেটঃ ৬:০১ অপরাহ্ণ | এপ্রিল ০৬, ২০২০

মানবিক সহায়তা প্রদানের জন্য হেল্পলাইন চালু করেছে অলাভজনক প্রতিষ্ঠান .

চ্যানেল সেভেন বিডি-: করোনাভাইরাসের কারণে যে সকল কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে খাদ্য বা অন্যান্য মানবিক সমস্যায় আছেন, যারা লজ্জায় সরাসরি সহায়তা নিতে চান না তাদের কথা ভেবে হটলাইন চালু করেছে শৈলী ফাউন্ডেশন। মানবিক কারণে মানুষের পাশে সহায়তা নিয়ে দাঁড়াতে উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি। যদি কেউ সরকারি সহায়তা থেকে বাদ পড়ে বা কেউ তালিকায় নাম লেখায়নি লোকলজ্জার ভয়ে কিংবা কোনো না কোনোভাবে তালিকায় নাম আসেনি, কিন্তু তার সহায়তা প্রয়োজন এমন ব্যক্তিদের কথা ভেবেই এ উদ্যোগ নেওয়া হয়েছে। বাংলাদেশ-এ অবস্থানকারী বাংলাদেশিদের জন্য হটলাইন:  +৮৮০১৭১৪৮৪১১৪২.

করোনা দূর্যোগে শৈলী ফাউন্ডেশনের ক্ষুদ্র প্রয়াসে সকলকে অংশগ্রহন করার জন্য সবিনয়ে নিবেদন করছে। বাংলাদেশে অবস্থানরত সকল ভাইবোন, শুভাকাঙ্খি ও সহকর্মী-শিক্ষার্থীদের বিশেষভাবে অনুরোধ করছে যারা প্রকৃত অসহায় দিনমজুর, যারা কারো কাছে ত্রান পাচ্ছে না, না খেয়ে দিনরাত্রি যাপন করছে; এমনকি তারা নিম্ন মধ্যবিত্ত হতে পারে, তাদের নাম ঠিকানা জানাতে শৈলী ফাউন্ডেশনের দেয়া মোবাইল নাম্বার এর মাধ্যমে। শৈলী ফাউন্ডেশন তাদের সহায়তা দেয়ার চেষ্টা করবে, তা হতে পারে খাদ্য, আর্থিক, রোগ-প্রতিরোধ সামগ্রি অথবা অন্যান্য কোনও মানবিক বিষয় সংক্রান্ত। সকল বন্ধুবান্ধব, ভাইবোন, শুভাকাঙ্খি ও আমার প্রাক্তন-বর্তমান সহকর্মী-শিক্ষার্থীদের সকলে যেন আমাদের উদ্যেগটা জানতে পারে এই জন্য খবরটি পড়ার ও শেয়ার করার জন্য সবিনয়ে নিবেদন করছি। 

সুবিধা এক। আপনারা সরাসরি কোন বাংলাদেশী ডাক্তারদের সাথে কথা বলতে পারবেন।সুবিধা দুই। কোন মানবিক সাহায্যের জন্য আবেদন জানাতে পারবেন, তা হতে পারে খাদ্য, আর্থিক, রোগ-প্রতিরোধ সামগ্রি অথবা অন্যান্য কোনও মানবিক বিষয় সংক্রান্ত।

পাশাপাশি এই ওয়েবপেজ থেকে সরাসরি WHO কর্তৃক প্রদত্ত তথ্য পাওয়া যাবে। কেউ সহায়তা করতে চাইলে (info@shoilyfoundation.org) এই ইমেইল এ যোগাযোগ করুন।