রবিবার ৩১শে মে, ২০২০ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সাংবাদিকদের জন্য পিপিই ও অর্থ বরাদ্দের দাবী…….‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’ এর -সভাপতি -এস.এম.এ মনসুর মাসুদ……..

আপডেটঃ ৩:৪০ পূর্বাহ্ণ | এপ্রিল ০৯, ২০২০

নিজস্ব প্রতিনিধি -: অনলাইন-প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের জন্য সরকারের কাছে অর্থ ও পিপিই বরাদ্দের দাবী জানিয়েছেন,‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’’’ এর -সভাপতি -এস.এম.এ মনসুর মাসুদ।‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’এর -সভাপতি -এস.এম.এ মনসুর মাসুদ. প্রতিষ্ঠাতা সভাপতি / ও চেয়ারম্যান । {নিবন্ধন-ঢ -০৯৬৭৯} এবং -চ্যানেল সেভেন বিডি ডট কম{ অনলাইন টেলিভিশন } এর – প্রধান সম্পাদক ।

সহ সভাপতি, আবু নাসের ইকবাল চৌধুরী(সিমান্ত) ,সাধারন সম্পাদক ,খান মাক্সুদুজ্জামান রিয়াল এক যৌথ বিবৃতিতে মাননীয় প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী, তথ্য সচিব ও সংশ্লিষ্টদের কাছে এ দাবী জানান। ৮ এপ্রিল প্রেরিত বিবৃতিতে তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ৭২ হাজার ৭৫০ কোটি টাকার বরাদ্দে সাংবাদিকদের জন্য কোন কথা ছিলো না, যা সত্যিই আমাদের জন্য হতাশার।অনতিবিলম্বে বরাদ্দ ও পিপিই প্রেরণের মধ্য দিয়ে অন্তত করোনার হাত থেকে, এই পরিস্থিতি থেকে রক্ষার দাবী জানাই। সাংবাদিকদের জন্য ,বিশেষ অর্থ বরাদ্দ ও পিপিই প্রদানের দাবী জানানো হয়।

পাশাপাশি অন্যদিকে সবদিক বিবেচনায় ’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’ কমিটির সর্বশেষ আপডেট প্রদানের সাথে সাথে নতুন সদস্য হতে, ঢাকার জেলার সাংবাদিকদের / , আগ্রহীদেরকে ,নাম+ঠিকানা+কর্মস্থলের নাম লিখে, ই-মেইলঃ ujwcbd@gmail.com ‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’এর নির্ধারিত হট লাইনে যোগাযোগ করুন, বিশেষ প্রয়োজনে হট লাইনে – 01970572934 নম্বরে যোগাযোগের আহবান জানানো হয়েছে।