শুক্রবার ২৯শে মে, ২০২০ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

করোনাভাইরাসে আর্থিক সহযোগিতা ও কিছু প্রস্তাবনা..‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’এর -সভাপতি -এস.এম.এ মনসুর মাসুদ……..

আপডেটঃ ৮:২৮ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০২০

নিজস্ব প্রতিনিধি -: করোনাভাইরাসের কারণে মহামারীর এই দুঃসময়ে বিত্তশালী ছাড়া প্রায় সকলেই ইতোমধ্যে কমবেশি আর্থিক সহ অন্যান্য বিষয়ে ক্ষতিগ্রস্থের সম্মুখীন।সামনের ভয়াবহ পরিস্থিতি তো দেশের বৃহত্তর জনগোষ্ঠী চরম বিপর্যয়ের মুখোমুখি হবে, মহান আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন, আমিন। বর্তমানে সরকারি সাহায্য ছাড়াও সমাজের সামর্থবান ব্যক্তিবর্গ, স্বেচ্ছাসেবী সংগঠন ইত্যাদি নানা পর্যায় থেকে দরিদ্রদের মাঝে ত্রাণ /উপহার সামগ্রী বিতরণের সাধ্যমত চেষ্টা চলছে।কিন্ত কিছু পেশাজীবী /কর্মজীবী সাংবাদিক , অনলাইন-প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ,সাংবাদিকদের জন্য এমন এক‌টি অংশ রয়েছে যারা সাহায্য চাইতে পারছে না, মুখ ফুটে বলতেও পারছে না। কিছু সাংবাদিকদের আর্থিক সামর্থ একরকম নয়। যারা অপেক্ষাকৃত সামর্থবান, স্বচ্ছল তারা বাকিদের খুজ নিয়ে প্রয়োজন মাফিক হেল্প ( সাহায্য ) করুন। মানবতার কল্যাণে দাবী জানিয়েছেন,‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’’’ এর -সভাপতি -এস.এম.এ মনসুর মাসুদ। (প্রতিষ্ঠাতা সভাপতি / ও চেয়ারম্যান )। {নিবন্ধন-ঢ -০৯৬৭৯} এবং -চ্যানেল সেভেন বিডি ডট কম{ অনলাইন টেলিভিশন } এর – প্রধান সম্পাদক ।

কিছু প্রস্তাবনা …………………………………………..

*কিছু পেশাজীবী /কর্মজীবী সাংবাদিক , অনলাইন-প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ,সাংবাদিকদের জন্য এমন এক‌টি অংশ রয়েছে যারা সাহায্য চাইতে পারছে না, মুখ ফুটে বলতেও পারছে না। যারা অপেক্ষাকৃত সামর্থবান, স্বচ্ছল তারা বাকিদের খুজ নিয়ে প্রয়োজন মাফিক হেল্প ( সাহায্য ) করুন।
*দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলি বন্ধ হয়েছে সবার আগে, সম্ভবত খুলবেও সবশেষে। সেজন্য শিক্ষকদের মাঝে অনেকেই খুব বিপদে রয়েছেন। স্ব স্ব প্রতিষ্ঠানের সকল শিক্ষকের আর্থিক সামর্থ একরকম নয়। যারা অপেক্ষাকৃত সামর্থবান, স্বচ্ছল তারা বাকিদের খুজ নিয়ে প্রয়োজন মাফিক হেল্প ( সাহায্য ) করুন।
*একই ভাবে স্বচ্ছল আইনজীবীগনও অন্য আইনজীবীদের হেল্প করুন।(প্রয়োজনে ধার দিন)
*সামর্থবান ভেন্ডার/দলিল লিখকগন আপনার পেশার অন্যদের সাহায্য করুন। (প্রয়োজনে ধার দিন)
*অন্য সকল বিত্তশালী পেশাজীবীরাও আর্থিকভাবে দূর্বল সহকর্মীদের সাহায্য করতে পারেন/ ধার দিতে পারেন।
*সকলের তরে সকলে আমরা
প্রত্যেকে আমরা পরের তরে ”
মহান আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন, আমিন।