মঙ্গলবার ২০শে অক্টোবর, ২০২০ ইং ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকারের ব্যক্তিগত উদ্যোগে ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেটঃ ১:০৮ পূর্বাহ্ণ | মে ০৭, ২০২০

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সার্বিক সহযোগিতায় টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকারের ব্যক্তিগত উদ্যোগে গতকাল বুধবার টঙ্গীর উষার আলো সামাজিক সংগঠনের পক্ষ থেকে সেলুনে কর্মরত কর্মচারীদের মাঝে, পারিডব সামাজিক সংগঠনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে পূবাইল এলাকার হতদরিদ্র কর্মচারীদের মাঝে ও তৃর্ণমূল মহিলা কর্মীদের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, মুড়ি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকারের ব্যক্তিগত উদ্যোগে এ যাবত ১৯ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।
এ সময় টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার বলেন, আমি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপির একজন নগন্য কর্মী হিসেবে তার নির্দেশনায় করোনা ভাইরাসের সুচনা লক্ষ থেকে আমার ব্যক্তিগত উদ্যোগে এ যাবত ১৯ হাজার পরিবারের মাঝে চাউল, ডাউল, পিয়াজ, আলু, সাবান, সয়াবিন তৈল, পিপিই, চিকিৎসা সামগ্রী ও ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি। দেশ যখন লকডাউনে হোম কোয়ারেন্টেনে আছে নি¤œ আয়ের মানুষ আজ ঘরবন্ধি তাদের কথা বিবেচনা করেই যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসানের নির্দেশায় আমার এই উপহার সামগ্রী সাধারণ নি¤œ আয়ের মানুষের মাঝে পৌঁছে দেয়ার চেষ্টা করছি। আমি আশা রাখবো যার যতটুকু সাধ্য আছে সবাই তার সাধ্যমতো নি¤œ আয়ের মানুষের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়াবে। আমি আশা করছি যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নি¤œ আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। আমার এ কার্যক্রম বিরতিহীনভাবে চলতে থাকবে। সমাজে কেউ না খেয়ে মারা যাবে না।