শুক্রবার ২৯শে মে, ২০২০ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

৬০০ পরিবারের ঈদের খাদ্য সামগ্রীর দায়িত্ব নিলেন হাজী মোঃ শফিকুল ইসলাম…..

আপডেটঃ ৭:২৬ অপরাহ্ণ | মে ২২, ২০২০

মোঃ সাইফুল ইসলাম (একা)-কভিড ১৯ এই মহামারির সময় বিশ্বের সব কিছু যখন স্থবির হয়ে পড়েছে। থেমে গেছে মানুষের আয়ের উৎস। দেশে অনেক ধনী ব্যাক্তি রয়েছেন কিন্তু সকলেই অসহায় মানুষের পাশে দাড়ায় না। তাই দেশের সরকারের পাশাপাশি ব্যাক্তিগত উদ্যোগে লকডাউনের শুরু থেকে  গত ২১/০৫/২০২০ইং বৃহস্পতিবার নতুন ভুমিকায় ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তরের  বিএনপির ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হাজী মোঃ শফিকুল ইসলাম।
৬০০ অসহায় হতদরিদ্র পরিবারের দায়িত্ব নিলেন তুরাগে স্থানীয় বাসিন্দা ঢাকা মহানগর উত্তরের  বিএনপির ৫৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হাজী মোঃ শফিকুল ইসলাম।
তার নিজ এলাকা তুরাগের দরিদ্র মানুষদের। উপহার সামগ্রী হলো ডাল,তেল,আলু,পিয়াজ,লবন সহ ঈদকে সামনে রেখে। ৫ কেজি আটা সহ দুই প্রকার সেমাই, চিনি  সাবান নারিকেল ও পোলাও চাউল।

কর্মহীন নিজে বাড়ির ভাড়াটিয়া সহ এলাকার অন্য ৬০০ পরিবারের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এবিষয়ে হাজী মোঃ শফিকুল ইসলাম বলেন,আমি আমার বাড়ির ২৪ টি ভাড়াটিয়ার মাসিক ৩০০০ হাজার টাকা ভাড়া মৌকুফ করেছি এবং আমরা সবসময়ই অসহায় এবং দুস্থ মানুষের পাশে থাকার চেস্টা করি আর এই মহামারী দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব হয়ে পরেছে তাই আমরা মানুষের সহযোগিতা করার চেষ্টা করেছি এবং আগামীতে অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।