মঙ্গলবার ৭ই জুলাই, ২০২০ ইং ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মুজিব আদর্শের নির্ভীক সৈনিক মোঃ আবেদ আলী ………..

আপডেটঃ ২:৩৫ অপরাহ্ণ | মে ৩০, ২০২০

নিজস্ব প্রতিবেদক -: চ্যানেল সেভেন -: উত্তরায় ফায়দাবাদ গোয়ালটেক আদম আলী মার্কেটে বসবাসকারী আবেদ আলী ছাত্র জীবনে ছাত্রলীগ থেকে রাজনীতিতে সংযুক্ত হয়ে পরবর্তীতে যুবলীগের কান্ডারী হিসাবে অর্জন করেছিলেন ব্যাপক জনপ্রিয়তা। বর্তমানে তিনি আওয়ামীলীগের একজন জনপ্রিয় নেতা। সাধারণ মানুষের সুখে দুঃখে সবসময় যাকে কাছে পাওয়া যায় তিনিই একমাত্র সমাজ সেবক নেতা মোঃ আবেদ আলী।যিনি দলের স্বার্থে জনগনের স্বার্থে নির্ভীক ভূমিকা পালন করেন।

দলের পদ নিয়ে যার কোনো আক্ষেপ নেই। তিনি শুধু মুজিবের আদর্শকে ঘিরে একজন সৎ ও নিষ্ঠাবান মুজিব সৈনিক হয়ে উত্তরায় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে চান। এমন আদর্শবান রাজনীতিবিধ এই নেতার কাছে দলের মূল্যবান কাজের মূল্যায়ন সব সময়ই বেশি।

নিজ স্বার্থ ত্যাগ করে দলের স্বার্থে সবসময় নিজেকে উজাড় করে সাধারণ মানুষের পাশে থাকেন সৎ ও নিষ্ঠাবান এই নেতা। উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ডের জনগণ সব সময়ই প্রিয় এই নেতাকে পাশে পেতে চান। বর্তমান সময়ে জনপ্রিয়তায় অনেক এগিয়ে আছেন মোঃ আবেদ আলী। তার জনপ্রিয়তার কারনে কিছু দুষ্টুচক্র কুচক্রি মহল বিভিন্ন সময়ে বিভিন্ন মন্তব্য করে তার জনপ্রিয়তাকে ভাংগার চেষ্টা করে কিন্তু সৎ নিষ্ঠাবান নেতার কর্মদক্ষতার সফলতা তাকে সামনে এগিয়ে রাখে। দুষ্টু চক্ররা বার বার চেষ্টা করেও ব্যর্থ হয়ে ঘরে ফিরে।

তিনি একজন প্রথম শ্রেনীর ঠিকাদার, এ বি ট্রেডার্স নামে তার রয়েছে ঠিকাদারি ব্যবসা প্রতিষ্ঠান। এক কথায় মোঃ আবেদ আলী একজন সৎ নিষ্ঠাবান সমাজ সেবক আওয়ামীলীগ নেতা, তার তুলনায় অন্য কেউ হতে পারে না। যারা তার বিরুদ্ধে মন্তব্য করেন তাদের পূর্ব ইতিহাস সবার জানা আছে। তাদের নামে চাঁদাবাজি, দখলবাজির ইতিহাস এখনও মুছে যায়নি উত্তরা বাসীর কাছে। বর্তমান ৪৭ নং ওয়র্ডের কাউন্সিলর জনাব মোতালেব মিয়ার আস্থাবাজন হয়ে জন সেবায় নিয়জিত রয়েছেন প্রবিন এই নেতা। ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এডঃ সাহারা খাতুন এর রাজনীতিতে সক্রিয়  ভূমিকা পালনে সচেষ্ট রয়েছেন নির্ভীক এই নেতা।