রবিবার ২৫শে অক্টোবর, ২০২০ ইং ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

শাহরাস্তিতে সাবেক সংসদ সদস্য এমএ মতিনের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত……….

আপডেটঃ ৫:৫২ অপরাহ্ণ | মে ৩১, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য এমএ মতিনের মৃত্যুতে এক শোকসভা অনুষ্ঠিত হয়েছে।২৯ মে শুক্রবার বাদ জুম্মা শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিন ইউনিয়নের  টামটা পাটোয়ারী বাড়ি জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। 
শোকসভা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।৯নং ওয়ার্ড বিএনপি’র আয়োজনে উক্ত শোকসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক- বিল্লাল হোসেন সিকদার। 
মোমিনুল ইসলাম লিটন সিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ আলী।এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকবাল হোসেন পাটোয়ারী, মামুন হোসেন, মোঃ রেদোয়ান সিকদার, মাসুদ আলম, জলিল পাটোয়ারীসহ ওয়ার্ড বিএনপি’র অঙ্গ ও সহযোগি সংগঠনের অনেকে।
প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, বড় অসময়ে তিনি আমাদের ছেড়ে গেলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের যখন দূঃসময়, আমাদের দলীয় অভিভাবকের সল্পতার লগ্ন যখন চলমান তখনই তিনি বিদায় নিলেন। তিনি চাঁদপুর-৫ তথা পুরো জেলায় গণতান্ত্রিক রাজনীতিতে যে ভূমিকা রেখেছেন-তা আগামী বিএনপি’র রাজনীতিতে শক্তি সঞ্চারনে উৎস হিসেবে কাজ করবে। মরহুম এমএ মতিন স্যারের রাজনৈতিক নীতি-আদর্শে আকৃষ্ট হয়ে আগামীতে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান এবং এই বর্ষীয়ান নেতার পরলোকগত আত্মার সুখ ও শান্তি চেয়ে দোয়া প্রার্থনা করেন।