মঙ্গলবার ৭ই জুলাই, ২০২০ ইং ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

গাজীপুরের গাছা এলাকায় বসতবাড়িতে হামলা, সপরিবারে হত্যার চেষ্টা

আপডেটঃ ১১:০৪ পূর্বাহ্ণ | জুন ২৪, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ড গাছা থানাধীন খাইল্কুর বটতলা এলাকার সামসুল আলম ইনাম উদ্দিনের ছেলে মোঃ ওসমান গনি পলাশের বাড়িতে হামলা চালিয়েছে ডাকাত দল। গত ১৯ জুন ২০২০ইং তারিখ রাত আনুমানিক ২ঘটিকার সময় অজ্ঞাতনামা ২০-২৫ জন ডাকাত অস্ত্রসহ হামলা চালায়।
এবিষয়ে স্থানীয় এলাকাবাসী জানায়, রাত আনুমানিক আড়াইটার দিকে আমরা পলাশের বাড়ি থেকে আসা ডাক চিৎকার শুনে এগিয়ে গেলে প্রায় ২০-২৫ জন সন্ত্রাসীকে অস্ত্রসহ দেখে চিৎকার করলে এলাকার অন্যান্য লোকজনের আনাগোনা দেখে ডাকাতদল পালিয়ে যায়। এসময় ডাকাত চক্রের সদস্যরা বলছিলো এবারের মত বেচে গেলি পরবর্তীতে আসলে তোদের কে রক্ষা করবে।
বাড়ির মালিক পলাশের সাথে কথা বল্লে তিনি বলেন, প্রতিদিনের মতো রাতে আমি আমার বাবা, মা, ভাই, স্ত্রী ও সন্তানদের নিয়ে যার যার ঘরে ঘুমিয়ে পরি। রাত আনুমানিক ২টার সময় দরজা থেকে বিকট শব্দ আসতে থাকে এতে আমাদের সকলের ঘুম ভেঙ্গে যায়। বারান্দায় গিয়ে দেখতে পাই প্রায় ২০-২৫ জন ডাকাত এদের কয়েকজন বাড়ির বাইরে আর কয়েকজন আমাদের প্রধান ফটকের তালা কেটে ভিতরে প্রবেশ করে। ডাকাতদল বলতে থাকে বাচতে চাইলে দরজা খোল তা না হলে তোদের কেউ বাচাতে পারবে না। ডাকাতদল হাতে থাকা রাম দা দিয়ে দরজায় কোপাতে থাকে ঘরের ভিতরে দরজার মধ্যে অতিরিক্ত ডাসনা থাকায় দরজা ভাঙ্গা কষ্ট সাধ্য হয়ে পরে। আমাদের পরিবারের সকলের ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা ক্ষিপ্ত হয়ে বলতে থাকে এর পর তোদীর কে বাচাবে, তোদের পরিবারের একটাকেও বাচতে দিবো না। পরবর্তীতে থানায় খবর দিলে দ্রুত গাছা থানা পুলিশ আসে। ডাকাতদল পুলিশের আগমনের বিষয় টের পেয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি যে কোন সময় আমাদের সাথে অপ্রিতিকর ঘটনা ঘটে পারে। ৪বছর আগে আমাদের বাড়ি থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছিলো। আমাদের এলাকায় প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। এবিষয়ে গাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। স্থানীয় কাউন্সিলর আমাদের বাড়ি পরিদর্শন করে গেছেন। আমর ও আমার পরিবারের সকলের জীবনের নিরাপত্ততা জন্য জোর অনুরোধ জানাচ্ছি।
গাছা থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।