বুধবার ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালিত

আপডেটঃ ১১:১১ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০

শেখ রাজীব হাসান,নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের মাটি ও মানুষের নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র দিক নির্দেশনা ও যুবলীগের প্রভাবশালী নেতা সোহেল রানার পরামর্শে ৪৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহ্সান উল্লাহ মাস্টার আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরদারের উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে পালিত হয়েছে। মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর প্রথম ধাপে আম, কাঠাল, কাট বাদাম, আকাশি কাট গাছ, মেহেগুনি, রেন্ডি কোরইসহ ৩০টি গাছের চারা রোপন করা হয়েছে।

আজ ২৫শে জুন বৃহস্পতিবার সকাল ১০ঘটিকার সময় দত্তপাড়া মডেল একাডেমীতে এই বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। গাজীপুর মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ জাকির হাসান খোকন এর সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও সেবা ফাউন্ডেশন টঙ্গী আহবায়ক মোসাঃ শিল্পী আক্তার প্রধান, ৪৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ খান, ৪৯নং ওয়াডের যুবলীগের সদস্য মোঃ রমজান ও বিপ্লব হোসেন প্রমূখ।

এসময় যুবলীগ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহ্সান উল্লাহ মাস্টার আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরদার বলেন, গাজীপুরের অহংকার আমার প্রিয় নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র দিক নির্দেশনায় মুজিব শতবর্ষ ও জাতীয় বৃক্ষরোপন সপ্তাহ ২০২০ উপলক্ষে টঙ্গীর ১৫ টি ওয়ার্ডে আমাদের টার্গেট ২০০টি গাছের চারা রোপণ করবো। প্রথম ধাপে আমরা যুবলীগের উদ্যোগে ৩০টি গাছের চারা লাগিয়েছি। পর্যায়ক্রমে অন্যান্য ওয়ার্ডের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে বৃক্ষরোপণ করবো।