বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঈদুল ফিতরের ছবি

আপডেটঃ ৬:১৩ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০১৪

‘আই ডোন্ট কেয়ার’
মোহাম্মদ হোসেন পরিচালিত ‘আই ডোন্ট কেয়ার’ নির্মিত হয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থা গ্রামীণ কথাচিত্রের ব্যানারে। আবদুর রহমান প্রযোজিত এবং থাইল্যান্ডের মনোরম লোকেশনে চিত্রায়িত ‘আই ডোন্ট কেয়ার’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি, ববি, নিপুণ, আদি, নূতন, আলীরাজ, প্রবীর মিত্র, শিবা শানু, ইলিয়াস কোবরা, জাদু আজাদ, আফজাল শরীফ, কাবিলা ও মিশা সওদাগর।

‘হানিমুন’
মো. সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘হানিমুন’ নির্মিত হয়েছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে। রোমান্টিক এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আহমেদ শরীফ এবং ডিজে সোহেল।

‘হিরো দ্য সুপারস্টার’
সুপারস্টার শাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিটি নির্মিত হয়েছে শাকিব খানের নিজস্ব প্রযোজনা সংস্থা এস কে ফিল্মসের ব্যানারে। থাইল্যান্ডের মনোরম লোকেশনে চিত্রায়িত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, ববি, নূতন, মিশা সওদাগর, কাবিলা, শানু শিবা এবং উজ্জল।

‘মোস্ট ওয়েলকাম টু’
অনন্ত জলিল প্রযোজিত ও পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম টু’ নির্মিত হয়েছে এমএ জলিল অনন্তর নিজস্ব প্রযোজনা সংস্থা মনসুন ফিল্মসের ব্যানারে। পরিপূর্ণ ডিজিটাল ছবি ‘মোস্ট ওয়েলকাম টু’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অনন্ত, বর্ষা, চম্পা, দিতি, নিনো এবং সোহেল রানা।

‘প্রিয়া তুমি সুখী হও’
নতুন পরিচালক গীতালী হাসান পরিচালিত ‘প্রিয়া তুমি সুখী হও’ নির্মিত হয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বহুল পঠিত উপন্যাস ‘অতৃপ্ত কামনা’ অবলম্বনে নির্মিত ‘প্রিয়া তুমি সুখী হও’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, নবাগতা সাবিলা সাবি, শহীদুল আলম সাচ্চু, শামস সুমন এবং সুচরিতা ও সোহেল রানা।

‘মুক্তি’
পিএ কাজল পরিচালিত ‘মুক্তি’ নির্মিত হয়েছে সরকারি অনুদান ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায়। মুক্তিযুদ্ধের চেতনায় নির্মিত ‘মুক্তি’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, দিতি, হেলাল খান, স্বচ্ছসহ অনেকেই।

‘হেডমাস্টার’
দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘হেডমাস্টার’ ছবিটি নির্মিত হয়েছে সরকারি অনুদান ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায়। দেলোয়ার জাহান ঝন্টুর দীর্ঘ ৩০ বছরের লালিত স্বপ্নের ছবি ‘হেডমাস্টার’-এর নাম ভূমিকায় অভিনয় করেছেন আলমগীর। তার বিপরীতে রয়েছেন সুবর্ণা মুস্তফা। আর অভিনয় করেছেন বন্যা মির্জা, কায়েস আরজু ও নবাগতা বীথি।

উল্লিখিত ৭ ছবির মধ্যে ইমপ্রেস টেলিফিল্মের তিন ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’, ‘হেডমাস্টার’ ও ‘মুক্তি’ প্রেক্ষাগৃহে মুক্তির পাশাপাশি ঈদ অনুষ্ঠানমালায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে।