বুধবার ২১শে অক্টোবর, ২০২০ ইং ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আপডেটঃ ১:৩৮ অপরাহ্ণ | জুলাই ২১, ২০২০

শেখ রাজীব হাসান, নিজস্ব প্রতিনিধিঃ টঙ্গীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে গরিব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক ও ঈদুল আযহা উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ২০শে জুলাই সোমবার সকাল ১২ ঘটিকার সময় টঙ্গী বাজার আশরাফ টেক্সটাইল মিলস্ উচ্চ বিদ্যালয় মাঠে গাজীপুর মহানগর যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য আলহাজ¦ আমান উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকারের পরিচালনায় আয়োজিত ঈদ উপহার সামগ্রী বিতরণের পর বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়। মাস্ক, ঈদ উপহার সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো: কাইয়ুম সরকার, আবুল কালাম আজাদ মালম, ইকবাল মাষ্টার, যুবলীগ নেতা রাজু শাহা, রবিউল ইসলাম রবি, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোহেল রানা, হাজী মো: শাহ আলম, আসাদুজ্জামান আসিফ, ওমর ফারুক মিলন, কে এম পলাশ মাহমুদ, আরিফুর রহমান পলাশ, এনায়েত উল্লাহ কাগজ, হুমায়ুন কবির রুবেল, আমির হামজা, মনির হোসেন সাগর, আব্দুল্লাহ আল মামুন, মুন কিবরিয়া, পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার হোসেন সরকার, পূবাইল থানা যুবলীগ নেতা শাহীনুল ইসলাম শাহীন, আশরাফুল ইসলাম, নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা শেখ মো: সাজিদ প্রমুখ।

কামরুল আহসান সরকার রাসেল বলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে করোনা ভাইরাস শুরু থেকেই যুবলীগের নেতাকর্মীরা অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। তাদেরকে আমরা বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি। আমাদের এই সহযোগিতা অব্যাহত রয়েছে। এ ছাড়াও যুবলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে যে কোন কর্মসূচি দেয়া হয় সেই কর্মসূচি আমরা যথাযথভাবে পালন করে আছি। সারা দেশে যুবলীগের নেতাকর্মীরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে। এরই ধারাবাহিকতায় গাজীপুরের মহানগরীর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আমাদের এই বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হচ্ছে। এছাড়াও পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে মহানগরীর নিম্ন আয়ের মানুষের মাঝে আমাদের যুবলীগের নেতাকর্মীরা তাদের ঈদ সামগ্রী উপহার দিচ্ছেন। এই উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।