শুক্রবার ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডর আসন্ন নির্বাচনকে ঘিরে উৎসবমূখর এলাকাবাসী

আপডেটঃ ১২:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২০

মোঃ নুর হোসেন -স্টাফ রিপোর্টার –আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনকে ঘিরে উৎসব মূখর এলাকাবাসী।ইউপি সদস্য পদপ্রার্থী তরুন উদিয়মান যুবলীগের অন্যতম সদস্য মোঃ ওমর আলী সজিব।
তরুন উদিয়মান যুবলীগ নেতা মোঃ ওমর আলী সজিব তার প্রচার প্রচারনায় শিশু কিশোর থেকে শুরু করে বৃদ্ধ  ও মসজিদের ইমামদেরকে দেখা যায়।
মোঃ ওমর আলী সজিব ছাত্রজীবনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন।দূস্হ অসহায় মানুষ, স্কুল কলেজের ছাত্র ছাত্রী অসহায় নিপিড়ীত প্রতিবন্ধী, কন্যাদায়গ্রস্হ পিতা, অসুস্থ রোগী, বেকার যুবক ও মসজিদ মাদ্রাসা, মন্দির ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি নিবেদিত হয়ে সজাগ দৃষ্টি রেখে চলেছেন। যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে অসারন নৈপুন্যতার পরিচয় দিয়েছেন।
স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ ওমর আলী সজিব বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি চাই মানুষের ভালোবাসা পেতে। আমি চাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী ডিজিটাল বাংলার রুপকার ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে। আমি চাই গ্রামকে শহরে পরিনত করার সপ্ন বাস্তবায়নে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৬ং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেলে পরিনত করার। আমি চাই বেকারত্বের অভিশাপকে দূর করতে। আমি চাই ধনী গরীবের বৈষম্য দূর করে সমঅধিকার বাস্তবায়ন। আমি চাই সকল শ্রেনী পেশার মানুষেকে শান্তির বার্তা পৌঁছে দিতে। সকল শ্রেনী পেশার মানুষের জন্য ২৪ ঘন্টা খোলা রেখছি আমার মোবাইল ফোন। মনে রাখবেন একটি যোগ্য নেতৃত্বই দিতে পারে, একটি ওয়ার্ড গড়তে, একটি ইউনিয়ন গড়তে,একটি সমাজ গড়তে, একটি দেশ গড়তে। আমার বিষয়ে ও আগামী নির্বাচনে পদপ্রার্থী হিসাবে যদি  করো কোন অভিযোগ অনুযোগ ও পরামর্শ থাকে তাহলে নির্দিধায়, নিঃসংকোচে আমাকে বলতে পারেন। আমি তা আমার সাধ্যমতো সমাধানের চেষ্টা করে যাবো ইনশাল্লাহ। ৬নং ওয়ার্ড ইউনিয়ন সদস্য হিসেবে আমাকে যোগ্য মনে করলে আপনাদের মনে আমার স্হান করে দিবেন। আগামী নির্বাচনে আমাকে আপনার বিবেচনায় রাখবেন বলে আশা করি।
নির্বাচনকে ঘিরে তরুন উদিয়মান এই নেতাকে নিয়ে শিশু থেকে বৃদ্ধরা ৬নং ওয়ার্ড স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে সকল শ্রেনী পেশার মানুষ উৎসব মূখর আনন্দে মেতে উঠেছেন।