শুক্রবার ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে তৃণমূল নেতাকর্মীদের মনের মনিকোঠায় আলহাজ্ব ওমর ফারুক

আপডেটঃ ৫:৫২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২০

মোঃ নুর হোসেন-: নিজস্ব প্রতিনিধি-:স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে জনপ্রিয় রাজনীতিবিদ আলহাজ্ব ওমর ফারুককে চায় জনগণ। তৃণমূল নেতাকর্মীরা আলহাজ্ব ওমর ফারুক এর বিকল্প নাই বলে মন্তব্য করেন।নবীন ও প্রবীণ রাজনীতিবিদদের যাচাই-বাছাইয়ে শতভাগ নেতাকর্মী ও সাধারণ জনগণের আস্থার প্রতীক আলহাজ্ব ওমর ফারুক ।
দুঃসময়ের কান্ডারী তরুণ এই নেতা স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে বিরোধীদলের তাণ্ডবেও ঝরে পড়েনি ।আওয়ামী লীগ তথা নৌকার বৈঠা শক্ত হাতে ধরে সকল যাত্রীদেরকে নিয়ে গন্তব্যে পৌছে দিতে সক্ষম হয়েছেন।ইউনিয়নের উন্নয়নে শতভাগ সাফল্য দেখাতে সক্ষম হয়েছেন।সকল নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রেখে।সরকার ঘোষিত সকল কর্মকান্ড করে চলেছেন।করোনার প্রাদুর্ভাবে মহামারী পরিস্থিতিতে দেশের সকল কর্মহীন দুস্থ অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছেন।লাগাতার ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন।
রমজানের ইফতার সামগ্রী ঈদুল ফিতরের ঈদ সামগ্রী নতুন পোশাক।ঈদুল আজহার ঈদে কোরবানির মাংস সঠিকভাবে বন্টন।সরকারের বিধি-নিষেধ সঠিকভাবে সম্প্রচার।জনগণকে সচেতনতা অবলম্বনে কখনো মাক্স বা বিভিন্ন সামগ্রী বিতরনে শতভাগ নৈপুণ্যতা দেখিয়েছেন তিনি।ইউনিয়নের মসজিদ-মন্দির সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি সজাগ দৃষ্টি রেখে চলেছেন। দুস্ত ছাত্র-ছাত্রী প্রতিবন্ধী কন্যাদায়গ্রস্ত বেকার যুবক প্রবীণ নেতাকর্মী নিপীড়িত জনতা সকলের নয়নমণি হিসাবে বিবেচিত সুপরিচিত আলহাজ্ব ওমর ফারুক।
জনগণের উদ্দেশ্যে আলহাজ্ব ওমর ফারুক বলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষের জন্য ২৪ ঘণ্টা খোলা রেখেছি আমার মোবাইল ফোন।সকল শ্রেণী পেশার মানুষের জন্য সুখে-দুখে আপনাদের পাশে আমি আছি থাকব ইনশাআল্লাহ।আমার রাজনৈতিক বিষয়ে বা সার্বিক বিষয়ে আপনাদের যদি কারো কোনো অভিযোগ অনুযোগ বা পরামর্শ থাকে আপনারা নির্দ্বিধায় নিঃসংকোচে আমাকে বলতে পারেন আমি তা আমার সাধ্যমত সমাধানের চেষ্টা করে যাবো ইনশাল্লাহ।
ধামসোনা ইউনিয়নের জনগণের সেবা  করতে সার্বিক ও মানসিক ভাবে সহযোগিতা করে চলেছেন তারই সুযোগ্য সুশিক্ষিত সহধর্মিনী।দলের নেতাকর্মীদের উন্নয়নের অগ্রযাত্রায় অসাধারণ ভূমিকা তার।             
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উপজেলা নেতৃবৃন্দদের বিচক্ষণতায় ধামসোনা  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  হিসাবে আলহাজ্ব ওমর ফারুক যোগ্যপ্রার্থী।
ধামসোনা  ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনে তৎপরতা।নেতাকর্মীদের তীক্ষ্ণ পর্যবেক্ষণে পুনরায় বিবেচিত আছেন সাধারণ সম্পাদক হিসাবে আলহাজ্ব ওমর ফারুক।