বৃহস্পতিবার ২৯শে অক্টোবর, ২০২০ ইং ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

যুব প্রজন্ম লীগ উত্তরের কমিটি-আলাউদ্দিন সভাপতি- রনি সেক্রেটারি……

আপডেটঃ ১:৩৯ অপরাহ্ণ | অক্টোবর ১৭, ২০২০

মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), উত্তরা প্রতিনিধি-:সাংগঠনিক কার্যক্রম প্রচার ও প্রচারণায় দায়িত্বশীল ভূমিকা পালনের লক্ষে বাংলাদেশ যুব প্রজন্ম লীগ, ঢাকা মহানগর উত্তরে কমিটি প্রদান করা হয়েছে। গত ১৩ই অক্টোবর ক্ষমতাসীন দলের রাজনৈতিক অঙ্গসংগঠনের প্যাডে বাংলাদেশ যুব প্রজন্ম লীগ, কেন্দ্রীয় কমিটির সভাপতি এস.বি সাখাওয়াত আহম্মেদ ও সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ রিপন স্বাক্ষরিত এক বার্তায় এই কমিটি অনুমোদন দেয়া হয়।

উক্ত কমিটিতে মো. আলাউদ্দিনকে সভাপতি ও মো. রনিকে সাধারণ সম্পাদক ঘোষণা করে মোট ৭ (সাত) সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে। অনুমোদিত কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে মো. আলাউদ্দিন বলেন, বাংলাদেশ যুব প্রজন্ম লীগকে প্রতিটি ওয়ার্ড ও থানা পর্যায়ে সংগঠিত করে জননেত্রী হাসিনার হাতকে শক্তিশালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা এবং দেশরতœ শেখ হাসিনার রূপকল্প-২০৪১ বাস্তবায়নে আমরা কাজ করে যাব।

এ ব্যপারে কমিটিতে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রাপ্ত মো. রনি বলেন, আগামীর বাংলাদেশে যুবক ভাইদেরকে যুব প্রজন্ম লীগের ছায়াতলে এনে আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অঙ্গীকারবদ্ধ। আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংগঠনের মতো যুব প্রজন্ম লীগকে গোছানোর যে দায়িত্ব পেয়েছি, সেটি অক্ষরে অক্ষরে পালন করব ইনশাআল্লাহ।

এদিকে, ঢাকা মহানগর উত্তরে উক্ত কমিটি দেয়ার লক্ষ্য ও উদ্দেশ্য জানতে বাংলাদেশ যুব প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এস.বি সাখাওয়াত আহম্মেদ ও সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ রিপনের কাছে জানতে চাইলে তারা বলেন, নতুন প্রজন্মের যুবকদের মাঝে বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শ ছড়িয়ে দেয়া সহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক স্ব স্ব অবস্থান থেকে কাজ করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। সে মোতাবেকই আমরা এই প্রথমবারের মতো ঢাকা মহানগর উত্তরে কমিটি প্রদান করেছি। আশা করি দায়িত্ব প্রাপ্তরা দক্ষতার সাথে সেটি পালন করতে সক্ষম হবে।