শুক্রবার ২৭শে নভেম্বর, ২০২০ ইং ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

যুবদল নেতা আবু মাসুমের মুক্তির দাবীতে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল….

আপডেটঃ ২:২৮ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০২০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)  প্রতিনিধিঃ  সদ্য বিদায়ী ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুমকে মিথ্যে অভিযোগে রাজনৈতিক  মামলা দিয়ে গ্রেফতার করে জেলা কারাগারে আটকের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে পৃথকস্থানে  বিক্ষোভ মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা ও মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্রদল। বুধবার সকালে রুপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা  সুলতান মাহমুদের নেতৃত্বে পূর্বাচল এলাকায় বিক্ষোভ করে ছাত্রদল নেতারা। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা সোহেল, সজল, রুমি, নাছিম হোসেন প্রিন্স, মাইনুল ইসলম সুরুজ, আরিফ মিয়, ফয়সাল মিয়া প্রমূখ। 

একই সময়  মুড়াপাড়া সরকারী কলেজের ছাত্রদলের সদস্য সচীব আকিব হাসান’র নেতৃত্বে কলেজ চত্বর এলাকায় আরো একটি বিক্ষোভ মিছিল করা হয়। এ মিছিলে অন্যদের মাঝে যোগ দেন, মুড়াপাড়া কলেজ ছাত্রদল নেতা হৃদয় মিয়া, রহিম, সজিব, পাপ্পুসহ আরো অনেকে। 

 ছাত্রদল নেতারা বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় দাবী করেন, কোন প্রকার অপরাধ না করেও শুধুমাত্র বিএনপির রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় থাকার কারনে আবু মাসুমকে হয়রানিমূলক মামলায় জড়ানো হয়েছে।আর ওই ভুতুরে মামলায় কারাগারে বন্দি করেছে পুলিশ। তাই ন্যায় বিচার প্রতিষ্ঠায় অবিলম্বে আবু মাসুম সহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবী করেন তারা।