সোমবার ৩০শে নভেম্বর, ২০২০ ইং ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

মেয়র হলে মদন পৌরসভার উন্নয়নের কাজ করবেন সাবেক মেয়র আলহাজ্ব দেওয়ান মোদাচ্ছের হোসেন শফিক…..

আপডেটঃ ১:২২ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২০

হাবিবুর রহমান, মদন, নেত্রকোণা – নেত্রকোণা জেলার মদন পৌরসভাকে আধুনিক ও উন্নত পৌরসভা হিসেবে গড়ার লক্ষে আপনাদের দোয়া ও সমর্থন পেতে আপনাদের সাথে গণ-সংযোগ করছি। তিনি বলেন কথা দিচ্ছি আমাকে মেয়র নির্বাচিত করলে যেকোনো বিপদে আপদে ডাক দিবেন, আপনাদের ডাকে সারা দিবো। আমি এই পৌরসভার সাবেক মেয়র ছিলাম। আমি ও আমার পরিবারের কোনো সদস্য কখনো অসৎ পথে চলার চেষ্টা করিনি। আমাকে স্বতন্ত্র মেয়র নির্বাচিত করলে আমি মদন পৌরবাসীকে নিয়ে একটি আধুনিক ও উন্নত পৌরসভা গড়ে তুলব আপনাদের কথা দিলাম। আমি সবসময় কাজে বিশ্বাস করি। যে কারণে মদন পৌরবাসী আমাকে ভাল করে চিনেন। স্বাস্থ্য বিধি মেনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে ব্যাপক গণসংযোগ ও মতবিনিময়ের মাধ্যমে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আলহাজ্ব দেওয়ান মোদাচ্ছের হোসেন শফিক সাবেক মেয়র থাকাকালীন সময় পৌরসভার বাস টার্মিনাল নির্মাণ, পৌর এলাকা বিদ্যুতায়িতকরণ পৌরসভার জনসাধারণের জন্য আাধুনিক শৌচাগার নির্মাণ, নিরাপদ পানির সুব্যবস্থাকরণ পৌর ভবন স্থাপন ও জমিদাতা। নেত্রকোণা-মদন প্রধান সড়কের সাথে পৌরভবন সংলগ্ন আল মামুর বায়তুল জামে বড় মসজিদ এর জমিদাতা ও প্রতিষ্ঠাতা। জাহাঙ্গীরপুর টি,আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের জমিদাতা জাহাঙ্গীরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা, জাহাঙ্গীরপুর দাখিল মাদ্রাসা এর জমিদাতা, তিনি বিভিন্ন রাস্তাঘাট স্থাপন করেন। যেকোনো কারণে যে কেউ সাহায্য প্রার্থী হলে কখনই কাউকে তিনি নিরাশ করেনি। তিনি একাধারে বিভিন্ন মসজিদ, মন্দির, সামাজিক ও সাংস্কৃতিক ক্রীড়া ও ধর্মীয় অনুষ্ঠানে সর্বদায় সহযোগিতা করে থাকেন। তিনি ব্যক্তিগত উদ্যোগে হযরত সুমাইয়া (রাঃ) বেসরকারি হাসপাতাল প্রতিষ্ঠা করেন সাধারণ জনগণের জন্য। তিনি করোনাকালীন সময়ে মদন উপজেলার নির্বাহী অফিসার বুলবুল আহম্মেদ এর সহযোগিতায় সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন।
তিনি এ প্রতিনিধিকে জানান, আগামী পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ চালাচ্ছি প্রতিদিন। প্রিয় এলাকাবাসীর সাথে আমার আত্মীয় সম্পর্কের সূত্র ধরে ভোট বিপ্লব ঘটানো সম্ভব হবে। নিশ্চিত করতে চাই আগামী প্রজন্মের নিরাপদ ও মানসম্মত ভবিষ্যৎ। মদন পৌরসভাকে একটি উন্নত ও মডেল আধুনিক পৌরসভা গড়ে তুলে দৃষ্টান্তস্থাপন করে যেতে চাই ইনশাল্লাহ।