মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ ইং ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বঙ্গবন্ধুর সমাধি টুঙ্গিপাড়ায় নব নির্বাচিত ঢাকা-১৮ আসনের এমপি’র শ্রদ্ধা…

আপডেটঃ ৬:৩১ অপরাহ্ণ | নভেম্বর ২৮, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ-গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা-১৮ আসানের উপ নির্বাচনে নব-নির্বাচিত সংসদ সদস্য মোঃ হাবিব হাসান।

গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে, তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে হাবিব হাসান বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এসময় ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক এস.এম মান্নান কচি, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস. এম. তোফাজ্জল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নব-নির্বাচিত এমপি মোঃ হাবিব হাসান বলেন, তিনি কোন প্রকার দুর্নীতি ও সন্ত্রাসকে প্রশ্রয় দেবেন না। একই সঙ্গে আমৃত্যু জনগণের খেদমত করে যাবেন বলে জানান।

ঢাকা-১৮ আসন উপ-নির্বাচনে নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জনানোর সময় আরও উপস্থিত ছিলেন- “দৈনিক আজকের আলোকিত সকালে পত্রিকা”র সম্পাদক ও প্রকাশক মোঃ মোকলেছুর রহমান মাসুম, সহ-সম্পাদক, মোঃ আরজু মিয়া, সিনিয়ার স্টাফ রিপোর্টার মোঃ জাহাঙ্গীর আলম-সহ বিভিন্ন জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ ।