বুধবার ১৪ই এপ্রিল, ২০২১ ইং ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

আবারও নতুন সিনেমায় চিত্রনায়ক আমান রেজা….

আপডেটঃ ৩:৫৬ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০২১

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার, চ্যানেল সেভেন: আমান রেজা বাংলাদেশের তরুণ প্রজন্মের একজন প্রতিশ্রুতিশীল ও সম্ভাবনাময় চিত্রনায়ক৷ এ যাবৎ সর্বোচ্চ পঞ্চাশটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার মধ্য দিয়ে কোনো বাংলাদেশী চিত্রনায়ক হিসেবে নিজের ক্যারিয়ারে মাইফলক স্পর্শ করেছেন তিনি। সম্প্রতি তিনি কাজ করছেন মিনহাজ কিবরিয়া পরিচালিত `Before I die’ নামক একটি সিনেমাতে। মিনহাজ কিবরিয়া একজন ব্রিটিশ প্রবাসী পরিচালক। `Before I Die’ তার পরিচালিত তৃতীয় চলচ্চিত্র। এর পূর্বে তিনি `সুরিনগর’ এবং `শতরূপে শতবার’ নামক দুটি চলচ্চিত্র নির্মান করেছেন। দেশের নির্ভরযোগ্য প্রযোজনা প্রতিষ্ঠান `Adworks’- এর ব্যানারে ছবিটি নির্মিত হবে বলে জানতে পারা যায়। এই সিনেমায় আমান রেজার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আফরি সেলিনা৷ এছাড়াও অভিনয় করছেন- ব্রিটিশ অভিনেতা ইফতেখার চৌধুরী (ইফতি আহমেদ), সাঙ্কু পাঞ্জা, শম্পা রেজা, শিমুল খান, শানু শিবাসহ আরও অনেকেই। 
ছবিটির গল্প লিখেছেন পরিচালক মিনহাজ কিবরিয়া নিজেই। আর ছবিটির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন চিত্রনায়ক আমান রেজা। উল্লেখ্য, ছবিটিতে সংগীত পরিচালনা করছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও এ সময়ের প্রথিতযশা সংগীতশিল্পী এস আই টুটুল। অ্যাকশন পরিচালক হিসেবে রয়েছেন আফজাল মিয়া আর নৃত্য পরিচালক হিসেবে রয়েছেন রোহান মাহমুদ, এ. ডি মাহমুদ হাসান প্রমুখ৷ 
প্রসঙ্গত, ইতোমধ্যে চিত্রনায়ক আমান রেজা স্বনামধন্য বাংলাদেশি-আমেরিকান চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালিত `মুক্তি’ নামক একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন৷ চলতি মাসের ১০ তারিখ থেকেই এই সিনেমার শুটিং শুরু করবার পরিকল্পনা রয়েছে পরিচালকের। এর আগে `গহীনের গান’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে আমান রেজা দর্শকদের সামনে নিজেকে আরও নতুনভাবে উপস্থাপ করেন। দেশের প্রথম মিউজিক্যাল এই সিনেমাটিকেই তার ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবে মনে করেন চিত্রনায়ক আমান রেজা।