সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঢাকাস্থ চাঁদপুর ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির উদ্যোগে সাধারণ জনগনের মাঝে শীতবস্ত্র “কম্বল” বিতরণ…..

আপডেটঃ ১০:২৫ অপরাহ্ণ | জানুয়ারি ২৫, ২০২১

রাফিউ হাসানঃ গত ২৩ শে জানুয়ারি ঢাকাস্থ চাঁদপুর ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির উদ্যোগে চাঁদপুর পৌর পাঠাগারে কম্বল বিতরণ করা হয়। ঢাকাস্থ চাঁদপুর ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির সভাপতি, বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ হেলাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল।

প্রতি বছর বিভিন্ন সময়ে সমিতির উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সর্বাত্মক চেষ্টা সমিতির সকল সকল এর উদ্যোগে করা হয়। সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ ইসমাইল হোসেন এর পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ হেলাল হোসাইন মুন্সি, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এডভোকেট মোঃ শাহ জালাল, বিশিষ্ট ব্যাংকার মোঃ আবু সুফিয়ান ভূইয়া, চাঁদপুর জেলা তাঁতী লীগের আহ্বায়ক মোঃ মেজবাহ উদ্দিন সুমন,যুগ্ন আহ্বায়ক মোঃ হান্নান দেওয়ানজী এবং সদস্য মোঃ মাইনুদ্দিন মানিক,সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কম্বল বিতরণ কমিটির আহ্বায়ক এবং সহ-সভাপতি মোঃ সাফায়েত উল্লাহ সাইফুল, সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, ক্রীড়া সম্পাদকঃ মোঃ হাবিব গাজি, প্রচার সম্পাদক মোঃ শফিকুর রহমান, মোঃ এনায়েত হোসেন মিন্টু সহ আরো অনেকে।
প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল তার বক্তব্যে বলেন-ঢাকাস্থ চাঁদপুর সমিতির এই মহৎ উদ্যোগকে চাঁদপুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন। আগামীতে আপনাদের এই সব জনকল্যাণ মূলক কাজের মাধ্যমে আপনারা আরও বহুদূর এগিয়ে যাবেন এবং সমিতির সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।
সভাপতির বক্তব্যে সাবেক ছাত্রনেতা এবং বাংলাদেশ তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন মোল্লা বলেন-সমিতির সকল সদস্য সহ ঢাকাস্থ চাঁদপুর ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতির সকল সদস্য এর প্রচেষ্টার মাধ্যমে মানবতার পাশে দাঁড়ানোর সর্বাত্মক চেষ্টা অব্যাহত। আমরা প্রতি বছর মানবতার পাশে থেকে মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। পরিশেষে আপনাদের কাছে সকল ব্যবসায়ীদের জন্য দোয়া প্রার্থনা করছি।