সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বাংলাদেশ ছাত্র কল্যাণ চাঁদপুর জেলা শাখার তিন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় সংসদ…

আপডেটঃ ১০:১৮ অপরাহ্ণ | জানুয়ারি ২৮, ২০২১

রাফিউ হাসানঃ গত ২৩ শে জানুয়ারী বাংলাদেশ ছাত্র কল্যাণ চাঁদপুর জেলা শাখার তিন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় সংসদ। পূর্নাঙ্গ কমিটিতে সভাপতি করা হয়েছে হাজীগঞ্জের রুবেল আহমেদ এবং  সাধারণ সম্পাদক করা হয়েছে শাহরাস্তি উপজেলার ওমর ফারুক সজীবকে। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে অনুমোদন দেওয়া হয় রাকিব আহম্মেদ ইউনুস প্রধানীয়া কে। 
বাংলাদেশ ছাত্র কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি কেফায়েতুল্লাহ প্রিয় এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবীর হয়দার খান আকাশ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি অনুমোদন দেওয়া হয়।

বৃহস্পতিবার ছাত্রকল্যাণ ফেডারেশন চাঁদপুর জেলা শাখার নতুন কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক সজীব প্রতিবেদককে এসব তথ্য জানান।
তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে শিক্ষার্থীদের পাশে দাড়ানোই এখন আমাদের উদ্দেশ্য। “ছাত্র কল্যাণই আমাদের অঙ্গীকার” স্লোগান কে সামনে রেখে সাড়া বাংলাদেশের বিভিন্ন এলাকার পিছিয়ে পরা ছাত্রদের এগিয়ে নিয়ে যাওয়া এবং বিভিন্ন সমস্যায় জর্জরিত ছাত্রদের সহায়তা করার লক্ষে গঠিত হয়েছে “বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন “। শিক্ষার্থীদের অধিকার নিশ্চিতকরণে কাজ করবো এবং মুক্তিযুদ্ধের চেতনা জাগিয়ে তুলবো সবার মাঝে ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে, বাংলাদেশ ছাত্র কল্যাণ ফেডারেশন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত, স্বাধীনতার স্বপক্ষে বাংলাদেশের বৃহৎ অরাজনৈতিক, অলাভজনক এবং জনকল্যাণমুলক ছাত্র সংগঠন। প্রতিষ্ঠানটি বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি ও শিক্ষার্থীদের সুবিধা ও অসুবিধা নিয়ে কাজ করে।