সোমবার ১৯শে এপ্রিল, ২০২১ ইং ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

পাবনায় র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার..

আপডেটঃ ১২:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২- হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ-: ১। সোমবার (০৮ ফেব্রæয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৩.৫৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সাঁথিয়া থানাধীন  সাটিয়াকোলা গ্রামস্থ নজর আলীর বাড়ির উত্তর পার্শ্বে বরাটগামী পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মোটরসাইকেল আরোহীকে তল্লাশী করে ১৪৫ পিস ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ও নগদ ১,০০০/-টাকা এবং ০১ টি মোটরসাইকেল  জব্দ করা হয়।        

গ্রেফতারকৃত আসামী ১। মোŦ সুমন মিয়া (৪০),পিতা-ওসমান গণি মিয়া, সাং-সাটিয়াকোলা, ২। মোŦ সাদাত হোসেন চৌধুরী(২৫),পিতা- মৃত আŦ মান্নান চৌধুরী, সাং-সোনাকুড়া বরাট(চৌধুরীপাড়া),উভয় থানা-সাঁথিয়া , জেলা- পাবনা ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পাবনা জেলার সাঁথিয়া থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

২। সোমবার (০৮ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৪.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার আমিনপুর থানাধীন সিন্ধুরী গ্রামস্থ জনৈক সেলিম খলিফার বাড়ির পশ্চিমে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে দেহ তল্লাশী করে ৫২ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ও ০১ টি বার্মিজ চাকু জব্দ করা হয়।  

গ্রেফতারকৃত আসামী মোŦ পাভেজ মিয়া(৩৪),পিতা-আসলাম মিয়া, সাং-বিশ্বনাথপুর,থানা-আমিনপুর, জেলা- পাবনা ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পাবনা জেলার আমিনপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) তŤসহ The Arms Act 1878 Gi 19-E ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।