বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

জুটি বাঁধছেন আলিয়া ও সুশান্ত

আপডেটঃ ৬:২৮ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৪

বলিউডে বেশ কিছু বছর ধরে নতুন কয়েকটি জুটি দেখা যাচ্ছে। সেই ফর্মুলা মেনে হোমি আজাদানিয়া তার আসন্ন ছবিতে বলিউডের একদম নতুন একটি জুটিকে নিয়ে কাজ করবেন বলে শোনা যাচ্ছে।

আগামী ১২ সেপ্টেম্বর পরিচালকের ছবি ‘ফাইন্ডিং ফ্যানি’ মুক্তি পাবে। কিন্তু ‘ককটেল’ পরিচালক আপাতত তার নতুন ছবি নিয়ে বেশ ব্যস্ত। সুশান্ত সিং রাজপুত এবং আলিয়া ভাট’কে নিয়ে নতুন একটি রমকম ধরনের সিনেমা তৈরি করতে পারেন হোমি আজাদানিয়া। বলিউডের অন্দরমহলে এখন এই খবরই শোনা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুত ‘কাই পো চে’ সিনেমার হাত ধরে বলিউডের ছবিতে আত্মপ্রকাশ করেন। তারপরে পরিনীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধে তার ‘ সুদ্ধ দেশী রোমান্স’ সিনেমাটিও সমালোচকদের কাছে বেশ ভাল প্রশংসা কুড়িয়েছিল।

অন্যদিকে আলিয়া ভাট পরপর ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’, ‘হাইওয়ে’, ‘টু স্টেটস’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ করে দর্শক এবং সমালোচক দু’জনদেরই প্রশংসা জিতে নিয়েছেন। জানা গিয়েছে, আলিয়া ও সুশান্ত দু’জনেই এই সিনেমার জন্য রাজি হয়ে গিয়েছেন। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে বিষয়টি ঘোষণা করা হয়নি। আলিয়া এখন শহীদ কাপুরের সঙ্গে তার আসন্ন ছবি ‘শানদার’ এবং সুশান্ত সিং আমির খানের সঙ্গে তার বিতর্কিত ছবি ‘পিকে’ নিয়ে খুবই ব্যস্ত। এখনো পর্যন্ত বলিউডের নতুন জুটিদের দর্শক বেশ ভালভাবেই গ্রহণ করেছে। এখন দেখার পালা আলিয়া ও সুশান্তের জুটিকে দর্শক কত নম্বর দেয়।